সেভ দ্যা চিলড্রেন এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

সেভ দ্যা চিলড্রেন এ নিয়োগ বিজ্ঞপ্তি 2020 , Save the Children কতৃপক্ষ কতৃক প্রকাশিত হয়েছে। সেভ দ্য চিলড্রেনের চাকরির পদত্যাগে অনেক বিভাগ তৈরি করেছে। এই সেক্টরে যারা করতে চান বেকারদের পক্ষে এটি একটি বিশাল সুযোগ। সেভ দ্য চিলড্রেনজব বেকারত্ব রোধে সর্বাধিক মূল্যবান সংবাদ।বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান ।

চাকরির সুযোগ থাকলে যে কেউ এই সুযোগটি নিতে পারেন। জব সার্কুলার 2020 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন । এরা মনে করে যে তরুণ এবং শক্তিশালী লোকেরা সর্বত্র সাফল্যের মূল চাবিকাঠি। এক্ষেত্রে এই প্রতিষ্ঠানটি সাফল্য অর্জনের জন্য এগিয়ে যেতে কিছু নির্দিষ্ট উজ্জ্বল ব্যক্তিকে নিয়োগ করতে চায়। আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিত।

পতিষ্ঠানের নামঃ সেভ দ্য চিলড্রেন
যোগ্যতাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ ডাকযোগে/অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ১৩ জুলাই ২০২০

সেভ দ্যা চিলড্রেন এ নিয়োগ বিজ্ঞপ্তি 2020

Check Save the Children Recent All job Circular Posted On BD Jobs:

Click Here To View Job Circular & Apply Online

https://bangladesh.savethechildren.net/careers

Apply Online: resumelink.scibd.info

 

সেভ দ্য চিলড্রেন এ নিয়োগ বিজ্ঞপ্তি ,সেভ দ্য চিলড্রেন নিয়োগ বিজ্ঞপ্তি 2020 ,সেভ দ্য চিলড্রেন নিয়োগ বিজ্ঞপ্তি ,সেভ দ্য চিলড্রেন নিয়োগ বিজ্ঞপ্তি ,সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২০ ,ভিলেজ সেভ দ্য চিলড্রেন ,সেভ দ্য চিলড্রেন নিয়োগ , save the children charity ,Save the Children (Bangladesh) Job Circular 2020 ,Save the Children (Bangladesh) Job Circular , Save the Children Job Circular ,save the children jobs ,save the children us ,save the children foundation ,save the children books ,save the children jobs ,save the children history ,save the children job vacancies ,save the children jobs uk ,save the children shop ,save the children twitter ,save the children us jobs ,save the children uk jobs ,save the children wiki ,save the children website ,save the children zambia ,save the children 2020 ,

2 thoughts on “সেভ দ্যা চিলড্রেন এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *