সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – Sylhet Agricultural University Jobs

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় শিক্ষা প্রতিষ্ঠানে যারা চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Sylhet Agricultural University jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন ।  আপনি যদি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত।
Sylhet Agricultural University Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়

  • পদের নামঃ সেকশন অফিসার
    শিক্ষা গত যোগ্যতাঃ নিম্নে দেখুন
    অভিজ্ঞতাঃ  নিম্নে দেখুন
    বয়স সীমাঃ নিম্নে দেখুন
    পদ সংখ্যাঃ ০২ জন
    বেতনঃ ২২০০০ -৫৩০৬০/- টাকা
  • পদের নামঃ স্টোর অফিসার
    শিক্ষা গত যোগ্যতাঃ  নিম্নে দেখুন
    অভিজ্ঞতাঃ নিম্নে দেখুন
    বয়স সীমাঃ নিম্নে দেখুন
    পদ সংখ্যাঃ ০২ জন
    বেতনঃ ২২০০০ -৫৩০৬০/- টাকা

অবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে ।

আবেদনের সময় সীমাঃ ০৬ জানুয়ারি ২০২১

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

Source: Ittefaq, 06 December 2020

Application Deadline: 06 January 2021 

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন হয় ২০০৬ সালের ২ নভেম্বর, বাংলাদেশ সরকার কর্তৃক একটি বিশ্ববিদ্যালয়ের মর্যাদার সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করে একটি সরকারী স্বীকৃতি এবং প্রজ্ঞাপন জারির পরে। এটি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় আইন ২০০৬ দ্বারা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় হিসাবে চিহ্নিত এবং পরিচিত হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল, যা ২০০৬ সালের ০৩ অক্টোবর জাতীয় সংসদে পাস হয়েছিল। বিশ্ববিদ্যালয়ের পশুচিকিত্সা ও প্রাণী বিজ্ঞান অনুষদটি সিলেটের উন্নয়নের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছিল নতুন বিশ্ববিদ্যালয়ের অংশ হিসাবে সরকারী ভেটেরিনারি কলেজ (এসজিভিসি)।

এসজিভিসিটি ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর অধীনে “স্কুল অব লাইফ সায়েন্সেস” হিসাবে কাজ করে যাচ্ছিল। এসএইউর ভেটেরিনারি, অ্যানিম্যাল এবং বায়োমেডিকাল সায়েন্সেস (এফভিএবিএস) অনুষদটি একটি গতিশীল এবং সমালোচনামূলকভাবে গুরুত্বপূর্ণ অনুষদ যার সদস্যরা প্রাণী ও মানব স্বাস্থ্যের অগ্রগতি, একটি স্বাস্থ্যরূপ ধারণার প্রচার এবং আন্তঃশাসনমূলক গবেষণাকে উত্সাহিত করার জন্য বর্তমান এবং ভবিষ্যতের পশুচিকিত্সক এবং পশুচিকিত্সক বিজ্ঞানীদের প্রস্তুত করার জন্য উত্সর্গীকৃত।

আজ অবধি, ভেটেরিনারি এবং প্রাণী বিজ্ঞান অনুষদ এ পর্যন্ত প্রায় ৯০০ জন স্নাতক তৈরি করেছে। প্রাণিসম্পদ উত্পাদন ব্যবস্থার বিকাশ, মানব-প্রাণীর ইন্টারফেসে স্বাস্থ্যের উন্নতি, ক্লিনিকাল পরিষেবা সরবরাহ, শাস্ত্রীয় এবং পরিবেশ-মহামারীবিজ্ঞান এবং কৃষি-জোট ভিত্তিক অর্থনীতি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে তারা বিভিন্ন জাতীয় এবং জড়িত। আন্তর্জাতিক পরিষেবাও।


সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সার্কুলার ,সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ , সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ,সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২০ ,সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ ,সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ,সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরি ,সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চাকরির খবর ,সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি , Sylhet Agricultural University Job Circular 2020 , Sylhet Agricultural University Job Circular 2021 , Sylhet Agricultural University Jobs ,

Leave a Comment

You cannot copy content of this page