ল্যাবএইড ফার্মায়-এ মেডিকেল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 2019

ল্যাবয়েড ফার্মাসিউটিক্যালস লিমিটেড একটি উদ্ভাবনী এবং দৃষ্টিভিত্তিক চালিত সংস্থা যা আনমেট চিকিত্সার চাহিদা মেটাতে এবং জীবন উন্নতির জন্য সর্বোত্তম শ্রেণীর ওষুধ সরবরাহ করে। উত্পাদন উদ্ভিদটি শীর্ষস্থানীয় আন্তর্জাতিক পরামর্শদাতাদের (এপিসি-একটি অস্ট্রেলিয়ান ভিত্তিক ফার্মাসিউটিক্যাল শিল্পে বিশেষায়িত সংস্থা) ডিজাইন করেছেন।

ল্যাবএইড ফার্মায়-এ মেডিকেল প্রমোশন অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
সরাসরি সাক্ষাৎকারের ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।
সাক্ষাৎকারের তারিখঃ ০৬ ডিসেম্বর ২০১৯

ল্যাবএইড ফার্মায়-এ মেডিকেল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 2019

Labaid Pharmaceuticals Limited Job Circular 2019

Source: Prothom Alo, 29 November 2019

Interview Date: 06 December 2019

 

ল্যাবাইড ফার্মাকে এফডিএ-ইউএসএ, এমএইচআরএ-যুক্তরাজ্য, টিজিএ-অস্ট্রেলিয়া এবং সিজিএমপি-ডব্লিউএইচওর মতো বিশ্বমানের মান অনুসারে নকশাকৃত করা হয়েছে। ল্যাবাইড ফার্মার কৌশলগত উদ্দেশ্য হ’ল এর বিশেষায়িত উত্পাদন কেন্দ্র থেকে সর্বোচ্চ মানের পণ্য সরবরাহ করা যা রোগীদের জন্য সর্বাধিক অর্থপূর্ণ পার্থক্য তৈরি করে এবং আমাদের স্টেকহোল্ডার এবং সমাজকে মূল্য যুক্ত করে। একটি শক্তিশালী আর অ্যান্ড ডি থাকায় এই শিল্পের সুবিধার্থে অ্যান্টিবায়োটিকস, হরমোনস, বায়োফর্মাসিউটিক্যালস, ব্লাড ডেরাইভেটিভস, প্যাচের মতো অত্যন্ত পরিশীলিত পণ্য উৎপাদনের মূল ফোকাস রয়েছে।

স্বাস্থ্যকে উন্নত করা বিশ্ব আজকে যে অন্যতম কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি। ল্যাবাইড ফার্মা এই চ্যালেঞ্জ মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে প্রতিশ্রুতিবদ্ধ।

ল্যাবাইড ফার্মায় আমরা কেবল মানের মানের ওষুধ (থেরাপিউটিক সলিউশন) বুঝতে পারি যা স্বাস্থ্যের উন্নতির চ্যালেঞ্জগুলির মুখোমুখি হতে পারে না। প্রয়োজন থেরাপিউটিক সমাধানের বাইরে।

অতএব অতুলনীয় মানের ওষুধের পাশাপাশি আমরা রোগীদের এবং চিকিত্সকদের কাছে অ-চিকিত্সাজনিত সমাধানগুলি সরবরাহ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ (সহায়তা, পরিষেবা এবং এই জাতীয়) যা সর্বাধিক অর্থপূর্ণ পার্থক্য তৈরি করে।