রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি – Red Crescent Society Job Circular 2020

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি 2020 ,রেড ক্রিসেন্ট সোসাইটিতে কর্তৃপক্ষ কর্তৃক বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রেড ক্রিসেন্ট সোসাইটি চাকরি দেয়ার জন্য অনেক বিভাগ তৈরি করছে। এই সেক্টরে যারা করতে চান বেকারদের পক্ষে এটি একটি সুযোগ। রেড ক্রিসেন্ট সোসাইটিত লিঃ jobs বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে।বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান এটি।  চাকরির প্রার্থীরা যে কেউ এই সুযোগটি নিতে পারেন।

জব সার্কুলার 2020 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিত।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।Bangladesh Red Crescent Society BDRCS Job Circular 2020 বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হলঃ-

পতিষ্ঠানের নামঃ রেড ক্রিসেন্ট সোসাইটি
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ ——–
বেতনঃ ——-নিম্নে দেখুন——-
আবেদনের মাধ্যমঃ অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ৩০ সেপ্টেম্বর ২০২০

রেড ক্রিসেন্ট সোসাইটিতে নিয়োগ বিজ্ঞপ্তি

Red Crescent Society BDRCS Job Circular

International Federation of Red Cross and Red Crescent Societies

Check Bangladesh Red Crescent Society All Recent job Circular Posted On BD Jobs:

 

Click Here To View Job Circular & Apply Online

হেনরি ডুনান্ট ক্যাসিগ্লিয়োন এবং সলফেরিনো-ভ্রমণকারী, পুরোহিত, গৃহিণীদের কাছের লোকদের সংগঠিত করেছিলেন, যারা আহতদের খাবার ও প্রাথমিক চিকিত্সা সরবরাহ করার জন্য উপলব্ধ ছিলেন। ১৮৬২ সালে তিনি এ মেমোরি অফ সলফেরিনো বইটি প্রকাশ করেছিলেন, যাতে তিনি যথাযথ যত্ন ব্যতীত হাজার হাজার আহত ব্যক্তির লড়াই ও ভয়াবহতার বর্ণনা দিয়েছেন। ডুনান্ট জাতীয় ত্রাণ সমিতি গঠনের আহ্বান জানিয়েছিলেন, এমন একটি ধারণা যা শেষ পর্যন্ত রেড ক্রস গঠনের দিকে নিয়ে যায়।

রেড ক্রিসেন্ট চাকরি

এই ধারণাগুলি প্রচারে সহায়তার জন্য, জেনেভার চার নাগরিক – জেনারেল হেনরি গিলিয়াম ডুফর, ডাঃ লুই আপ্পিয়া, ডাঃ থিওডোর মাওনোয়ার এবং গুস্তাভ ময়মের- হেনরি ডুনান্টে যোগদান করেছিলেন এবং প্রথমে নামকরণ করা হয় আন্তর্জাতিক আঘাত ত্রাণ সম্পর্কিত কমিটি, যা পরে নামকরণ করা হয়েছিল। রেড ক্রসের আন্তর্জাতিক কমিটি (আইসিআরসি)। জেনেভাতে অনুষ্ঠিত একটি সম্মেলনে যেখানে ১৮ সালের অক্টোবরে ষোলটি দেশের প্রতিনিধিরা অংশ নিয়েছিল। তারা দশটি রেজোলিউশন গ্রহণ করেছিল যা রেড ক্রসের প্রতিষ্ঠাতা সনদ গঠন করে, আহতদের ত্রাণের জন্য কার্যকারিতা এবং কার্যনির্বাহী পদ্ধতি নির্ধারণ করে। রেড ক্রস তখন বাস্তব ছিল।

রেড ক্রিসেন্ট জব

আন্তর্জাতিক ফেডারেশন অফ রেড ক্রস এবং রেড ক্রিসেন্ট সোসাইটিস (আইএফআরসি) হ’ল বিশ্বের বৃহত্তম মানবিক সংস্থা। বাংলাদেশের আইএফআরসি কান্ট্রি অফিস উপকূলীয় অঞ্চলে ঘূর্ণিঝড়ের প্রাথমিক সতর্কতা ও প্রতিক্রিয়া কর্মসূচির উপর মনোনিবেশ সহ দুর্যোগ ব্যবস্থাপনাসহ মানবিক ক্ষেত্রে ৩০ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির (বিডিআরসিএস) পাশাপাশি কাজ করেছে এবং দুর্যোগ প্রস্তুতি ও প্রতিক্রিয়া জানিয়েছে।


রেড ক্রিসেন্ট সোসাইটিতে নিয়োগ বিজ্ঞপ্তি ,রেড ক্রিসেন্ট সোসাইটি ,রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ ২০২০ ,রেড ক্রিসেন্ট সোসাইটি কি ,রেড ক্রিসেন্ট সিলেট ,রেড ক্রিসেন্টের কাজ ,রেড ক্রিসেন্ট চাকরি ,রেড ক্রিসেন্ট জব ,বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঢাকা ,বাংলাদেশ রেড ক্রিসেন্ট ,রেড ক্রিসেন্ট নিয়োগ ,রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ ,রেড ক্রিসেন্ট ব্লাড ব্যাংক ,রেড ক্রিসেন্ট ব্লাড ব্যাংক সোসাইটি ,রেড ক্রিসেন্ট সোসাইটি বাংলাদেশ ,যুব রেড ক্রিসেন্ট ,red crescent jobs 2020 ,red crescent jobs ,red crescent job ,Bangladesh Red Crescent Society BDRCS Job Circular 2020  , Red Crescent Society BDRCS Job Circular , Red Crescent Society BDRCS Job , Red Crescent Society Job , Red Crescent Society BDRCS Job ,BDRCS Job  ,BDRCS Job Circular , Red Crescent Job Circular 2020 ,Red Crescent Job Circular ,Red Crescent Job ,রেড ক্রিসেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ,

1 thought on “রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি – Red Crescent Society Job Circular 2020”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *