যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির প্রকাশ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার , যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির দেয়ার জন্য অনেক বিভাগ তৈরি করছে। এই সেক্টরে যারা করতে চান বেকারদের পক্ষে এটি একটি সুযোগ।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে।বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান এটি।  চাকরির প্রার্থীরা যে কেউ এই সুযোগটি নিতে পারেন। জব সার্কুলার 2020 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিত।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হলঃ-

পতিষ্ঠানের নামঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ ——–
বেতনঃ  ২২,০০০-৫৩,০৬০/- থেকে ৫৬,৬০০-৭৪,৪০০/-
আবেদনের মাধ্যমঃ ডাকযোগে/অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ০৯ আগস্ট ২০২০

 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

 

Source: Daily Star, 06 July 2020

Application Deadline: 09 August 2020

 

Source: Daily Star, 30 June 2020

Application Deadline: 09 August 2020

 

Visit JUST Official Website: www.just.edu.bd

JUST School and College Job Circular 2020

Visit JUST Official Website: www.just.edu.bd

JUST School and College Job Circular 2020

Visit JUST Official Website: www.just.edu.bd

 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জাস্ট নামে পরিচিত একটি বাংলাদেশের সরকারী অর্থায়নে পরিচালিত পাবলিক বিশ্ববিদ্যালয়। এটি খুলনা বিভাগের চতুর্থ পাবলিক বিশ্ববিদ্যালয় এবং যশোরে প্রথম পাবলিক বিশ্ববিদ্যালয়। এটি ২০০৭  সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং ২০০৮–-২০০৯ সেশন থেকে চার বছরের স্নাতক কোর্স শুরু করে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার

২০১০ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নতুন ক্যাম্পাসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।খুব অল্প সময়ের মধ্যেই, জাস্ট ইতিমধ্যে গবেষণা, সম্প্রসারণ এবং উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য বিভিন্ন সরকারী ও বেসরকারী সংস্থার সাথে যোগাযোগ স্থাপনের মাধ্যমে এর আউটরিচ শ্রেষ্ঠত্বের পরিচয় দিয়েছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ইতোমধ্যে দেশ, বাংলাদেশের ডিজিটালাইজেশন (অগ্রণী প্রযুক্তি ভিত্তিক, অর্থনৈতিকভাবে উন্নত, দুর্নীতি মুক্ত) জন্য ভিশন ২০২১ ঘোষণা করেছেন। আমি ভাবে বিশ্বাস করি যে বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর দক্ষ জনশক্তি এবং আলোকিত নাগরিক তৈরি করে এই বিশ্ববিদ্যালয় এই দৃষ্টি বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। আমরা সবসময় ইতিবাচক পরিবর্তনগুলি গ্রহণ করি যা সময়ের প্রয়োজন। সুতরাং, এই বিজ্ঞান এবং প্রযুক্তিগত জ্ঞান ব্যবহার করে আমরা বিশ্বের প্রযুক্তি বৃদ্ধিতে উদ্বুদ্ধ হই যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসাবে আমি সকলকে অভিনন্দন জানাই এবং ভবিষ্যতে এর সাফল্য কামনা করছি।


যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার প্রকাশ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২০২০ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় circular ,মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় circular ,www যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২০২০ ,যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় 7408 ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *