মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়োগ ২০২১

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সিস্টার কনসার্ন মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড। গাজীপুরের রাজেন্দ্রপুরে মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড অবস্থিত। ইলেকট্রনিক্স শিল্পকে নতুন মাত্রা দিয়েছে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ। মিনিস্টার-মাইওয়ান ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রতিষ্ঠাতা এম.এ. রাজ্জাক খান। হাই-টেক পার্ক লিমিটেড প্রতিষ্ঠা হয় পহেলা জুন ২০২৩ সালে। সম্প্রতি মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

সরকারি,বেসরকারি ও বিভিন্ন কোম্পানির সকল নতুন নিয়োগ সার্কুলার পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আমাদের এপটি ইন্সটল করুন App: https://bit.ly/2GFJeWh এই লিংক থেকে। আপনি যদি চাকরিপ্রার্থী হয়ে থাকেন তাহলে মিনিস্টার পার্কের নিয়োগ বিজ্ঞপ্তি অনুসরণ করে আবেদন করতে পারেন। আবেদনের জন্য বিস্তারিত বর্ননা নিচে দেয়া হলোঃ

পদের নামঃ ম্যানেজার/সহকারি ম্যানেজার (শো-রুম) / এক্সিকিউটিভ 
শিক্ষাগত যোগ্যতাঃ অনার্স/মাস্টার্স
অভিজ্ঞতাঃ ০৩ থেকে ০৬ বছর
বয়স সীমাঃ ৩০থেকে ৩৫ বছর
পদ সংখ্যাঃ ৫০ জন
বেতনঃ আলোচনা সাপেক্ষে
চাকরির ধরণঃ ফুল টাইম
চাকরির পোস্টিংঃ বাংলাদেশের যে কোন জায়গায়
লিঙ্গঃ পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখঃ ২০ এপ্রিল ২০২১
আবেদনের সময় সীমাঃ ২০ মে ২০২১
আবেদনের মাধ্যমঃ অনলাইন-Online

মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়োগ

আবেদনের লিংক

মন্ত্রী হাই-টেক পার্ক লিমিটেড বাংলাদেশের সর্বশেষ প্রযুক্তি-ভিত্তিক শিল্প এবং সংস্থাটি স্থানীয় বাজারের মূল্য লক্ষ্য করেছে এবং এটি দেশের সাধারণ মানুষের হৃদয় কেড়েছে। শুরু থেকেই ভালো মানের পণ্য,পরিষেবা এবং গ্রাহক সন্তুষ্টি পেয়ে আসছে। কর্মীদের সন্তুষ্টিও তাদের লক্ষ্য।

এলইডি টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, আয়রন, রাইস কুকার, ইন্ডাকশন চুলা, টোস্টার, ব্লেন্ডার, ওয়াশিং মেশিন এবং স্যান্ডউইচ মেকার হ’ল তাদের প্রধান পণ্য। মিনিস্টার-মাইওয়ান এর লক্ষ্য হলো,  সারা বিশ্ব জুড়ে তাদের পণ্য রফতানি করা এবং পরিবেশ বান্ধব পণ্য সরবরাহ করা।

মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডে চাকরি, মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়োগ, মিনিস্টার হাইটেক পার্ক নিয়োগ, মিনিস্টার হাইটেক পার্ক লিঃ নিয়োগ, মিনিস্টার job circular, Minister park নিয়োগ, Minister Hi Tech Park Ltd Job circular

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *