মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়োগ ২০২১

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সিস্টার কনসার্ন মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড। গাজীপুরের রাজেন্দ্রপুরে মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড অবস্থিত। ইলেকট্রনিক্স শিল্পকে নতুন মাত্রা দিয়েছে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ। মিনিস্টার-মাইওয়ান ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রতিষ্ঠাতা এম.এ. রাজ্জাক খান। হাই-টেক পার্ক লিমিটেড প্রতিষ্ঠা হয় পহেলা জুন ২০২৩ সালে। সম্প্রতি মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

সরকারি,বেসরকারি ও বিভিন্ন কোম্পানির সকল নতুন নিয়োগ সার্কুলার পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আমাদের এপটি ইন্সটল করুন App: https://bit.ly/2GFJeWh এই লিংক থেকে। আপনি যদি চাকরিপ্রার্থী হয়ে থাকেন তাহলে মিনিস্টার পার্কের নিয়োগ বিজ্ঞপ্তি অনুসরণ করে আবেদন করতে পারেন। আবেদনের জন্য বিস্তারিত বর্ননা নিচে দেয়া হলোঃ

প্রতিষ্টানের নামঃ এসেম্বলার
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে
পদের সংখ্যাঃ ২২৪ জন
শিক্ষাগত যোগ্যতাঃ  ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ

আবেদনের কাগজ পত্রঃ ২ কপি ছবি,আপডেট সিভি,জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, চেয়ারম্যান সনদসহ নিয়ে সাক্ষাৎ করুন।

সাক্ষাৎকারের সময়ঃ সকাল ১০.০০টা থেকে বিকাল ০৪.০০টা পর্যন্ত

সাক্ষাৎকারের ঠিকানাঃ  ৩৩৭, নারায়ণপুর (সাইনবোর্ড), কাশীগঞ্জ, ত্রিশাল, ময়মনসিংহ
মোবাইলঃ ০১৯৬৬ ৬০৭ ৩১৯, ০১৯৯৯ ০৯৭ ৮৭৬

আমাদের সাইটঃ https://jobs.kfplanet.com/

চাকরির ধরণঃ ফুল টাইম
চাকরির পোস্টিংঃ বাংলাদেশের যে কোন জায়গায়
লিঙ্গঃ পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদনের মাধ্যমঃ সরাসরি

বিঃ দ্র:- স্বাস্থ্যবিধি মেনে সরাসরি সাক্ষাৎকার দিন।

আবেদনের সময় সীমাঃ ১১,২০,২২ সেক্টেম্বর ১,২,৬,৯ অক্টোবর ২০২১

মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়োগ

মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়োগ

আবেদনের লিংক

মিনিস্টার গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে এই লিংকে ক্লিক করুন

 

মন্ত্রী হাই-টেক পার্ক লিমিটেড বাংলাদেশের সর্বশেষ প্রযুক্তি-ভিত্তিক শিল্প এবং সংস্থাটি স্থানীয় বাজারের মূল্য লক্ষ্য করেছে এবং এটি দেশের সাধারণ মানুষের হৃদয় কেড়েছে। শুরু থেকেই ভালো মানের পণ্য,পরিষেবা এবং গ্রাহক সন্তুষ্টি পেয়ে আসছে। কর্মীদের সন্তুষ্টিও তাদের লক্ষ্য।

এলইডি টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, আয়রন, রাইস কুকার, ইন্ডাকশন চুলা, টোস্টার, ব্লেন্ডার, ওয়াশিং মেশিন এবং স্যান্ডউইচ মেকার হ’ল তাদের প্রধান পণ্য। মিনিস্টার-মাইওয়ান এর লক্ষ্য হলো,  সারা বিশ্ব জুড়ে তাদের পণ্য রফতানি করা এবং পরিবেশ বান্ধব পণ্য সরবরাহ করা।

মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডে চাকরি, মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়োগ, মিনিস্টার হাইটেক পার্ক নিয়োগ, মিনিস্টার হাইটেক পার্ক লিঃ নিয়োগ, মিনিস্টার job circular, Minister park নিয়োগ, Minister Hi Tech Park Ltd Job circular

Leave a Comment

You cannot copy content of this page