মা ও শিশু হাসপাতাল এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

মা ও শিশু হাসপাতাল এ নিয়োগ বিজ্ঞপ্তি সাম্প্রতিক সময়ে প্রচার পেয়েছে।এটি আপনার গল্পটি ভাগ করে নেওয়ার এবং আমাদের দেশে কাজের ক্ষেত্রের সাথে সংযুক্ত হওয়ার আপনার সুযোগ। একটি কাজের প্রত্যাশার হিসাবে, আপনি আপনার দক্ষতা এবং যোগ্যতার প্রতিনিধিত্ব করবেন। এটি একটি আকর্ষণীয় কাজের বিজ্ঞপ্তি। যে কেউ, এই সুযোগ নিতে পারেন। প্রত্যেকে, তাদের ক্যারিয়ার গড়তে চান, এক্ষেত্রে তারা এই চাকরি পাওয়ার জন্য আবেদন করতে পারবেন।  চটগ্রাম মা-ও-শিশু হাসপাতাল মেডিকেল কলেজ (সিএমওএসএইচএমসি) বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি বেসরকারী মেডিকেল কলেজ।

আবেদনের সময়সীমাঃ   ২৮ জুন ২০২০

মা ও শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

Chattagram maa-o-shishu hospital job circular 2020

Chattagram maa-o-shishu hospital job circular 2020

Source: Azadi, 23 June 2020

Application Deadline: 28 June 2020

 

মা ও শিশু হসপিটাল জব সার্কুলার

চাটগ্রাম মা-ও-শিশু হাসপাতাল মেডিকেল কলেজ (সিএমওএসএইচএমসি) বাংলাদেশের শীর্ষস্থানীয় বেসরকারী মেডিকেল কলেজ। এটি বাংলাদেশ সরকার অনুমোদিত এবং বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল (বিএমডিসি) দ্বারা স্বীকৃত। কলেজটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম পাবলিক বিশ্ববিদ্যালয়) এর সাথে সম্পর্কিত।

কলেজটি প্রতিষ্ঠিত হয়েছিল ২০০০সালে চাটগ্রাম মা-ও-শিশু হাসপাতাল কর্তৃপক্ষ দ্বারা। এটি ২০০৬ সালে এমবিবিএস কোর্সে ৫০ জন শিক্ষার্থী নিয়ে কাজ শুরু করে। এখন এটি প্রতিটি সেশনে ১০০ জন শিক্ষার্থী ভর্তির ক্ষমতা রাখে। ইতিমধ্যে বিভিন্ন স্নাতকোত্তর কোর্স উন্মুক্ত হয়েছে যা বিভিন্ন সক্ষম কর্তৃপক্ষ (বিএমডিসি, বিসিপিএস, বিএসএমএমইউ এবং অন্যান্য) দ্বারা অনুমোদিত এবং স্বীকৃত। কলেজটিতে শিক্ষণ, প্রশিক্ষণ এবং পরিষেবাদির জন্য অত্যাধুনিক সুযোগ রয়েছে। শিক্ষার্থীদের অভিনয় প্রশংসনীয়। তারা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধীনে বিভিন্ন পেশাদার পরীক্ষায় শীর্ষস্থান অর্জন করে।


মা ও শিশু হাসপাতাল এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ , মা ও শিশু হাসপাতাল এ নিয়োগ বিজ্ঞপ্তি , মা ও শিশু হাসপাতাল এ নিয়োগ  , সিএমওএসএইচএমসি , চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল জব সার্কুলার ,মা ও শিশু হাসপাতাল ,চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ,মা ও শিশু ,মা ও শিশু হাসপাতাল জব ,মা ও শিশু হাসপাতাল সার্কুলার ,মা ও শিশু হাসপাতাল জব সার্কুলার ,CMSH ,মা ও শিশু হসপিটাল ,মা ও শিশু হসপিটাল নিয়োগ ,

Leave a Reply