রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ বেপজা নিয়োগ বিজ্ঞপ্তি -bepza job circular 2020

রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ বেপজা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ,রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। ইপিজেডে চাকরি দেয়ার জন্য অনেক বিভাগ তৈরি করছে। এই সেক্টরে যারা করতে চান বেকারদের পক্ষে এটি একটি সুযোগ। bepza jobs বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে।বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান এটি।  চাকরির প্রার্থীরা যে কেউ এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার 2020 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিত।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। Bangladesh Export Processing Zone Authority BEPZA Job Circular 2020 বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হলঃ

পদের নামঃ সহকারী ব্যাবস্থাপক
শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রি পাস
অভিজ্ঞতাঃ ০০ বছররে
বয়স সীমাঃ ৩০ বছর
পদ সংখাঃ ০২ জন
বেতনঃ ২২,০০০-৫৩,০৬০/- টাকা ।

প্রতিষ্ঠানের নাম: বেপজা
চাকরির শূন্যপদের সংখ্যা: ৯৬ জন
কাজের ধরণ: নিম্নে দেখুন ।
কাজের বিভাগ: পুরো সময়
কাজের বিবরণ: নিম্নে দেখুন ।
শিক্ষাগত প্রয়োজনীয়তা: এসএসসি /স্নাতক পাস
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: নিম্নে দেখুন
অতিরিক্ত কাজের প্রয়োজনীয়তা: নিম্নে দেখুন
অন্যান্য সুবিধা:  নীতি অনুসারে।
বেতন; ৮,২৫০-২০,০১০/- ১৬,০০০-৩৮,৬৪০/- ও ২২,০০০-৫৩,০৬০/-
কাজের অবস্থান: চিত্র ফাইলটি দেখুন
চাকরীর বয়সসীমা: নিম্নে দেখুন
ওয়েবসাইট  ঠিকানা:  www.bepza.gov.bd

আবেদনের সময়সীমাঃ ৩০ সেপ্টেম্বর ২০২০

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।  আমাদের ওয়েবসাইটঃ  https://jobs.kfplanet.com/  ভিজিট করতে পারেন ।

বেপজা নিয়োগ বিজ্ঞপ্তি

 

Source: Ittefaq, 07 September 2020

Application Deadline: 30 September 2020

 

কর্ণফুলি ইপিজেড হাসপাতাল উত্তর পতেঙ্গা,চট্টগ্রাম – ৪২০৪

কর্ণফুলি ইপিজেড হাসপাতাল

Source: Janakantha, 22 August 2020

Application Deadline: 15 September 2020

Visit Official Website: www.bepza.gov.bd

Chittagong Export Processing Zone Job Circular

IEPZ Ishwardi Export Processing Zone

Medical Center Trusty Board Job Circular 2020

BEPZA Public School & College Job Circular

EPZ Dhaka Export Processing Zone

Uttara Export Processing Zone Nilphamari Job Circular

Adamjee Export Processing Zone- Adamjee EPZ

Mongla Export Processing Zone Job Circular

CEPZ Comilla Export Processing Zone

KEPZ Karnaphuli Export Processing Zone

Medical Center Trusty Board Job Circular 2020

মংলা ইপিজেডে চাকরি – মংলা রপ্তানী পক্রিয়াকরণ এলাকা

বেপজা নিয়োগ বিজ্ঞপ্তি

Source: Janakantha, 06 July 2020

Application Deadline: 10 August 2020

ইপিজেডে চাকরি

চট্টগ্রাম রপ্তানী পক্রিয়াকরণ এলাকায় চাকরি

সরকার শিগগিরই বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ (ইপিজেড) শ্রমিকদের ন্যূনতম মজুরি ঘোষণা করবে। ইপিজেটির নিজস্ব নির্দেশনা অনুযায়ী বেতন নির্ধারণ করা হয়েছে। সরকার শিগগিরই রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চল (ইপিজেড) কর্মীদের ন্যূনতম মজুরি ঘোষণা করতে যাচ্ছে। ইপিজেটির নিজস্ব নির্দেশনা অনুযায়ী বেতন নির্ধারণ করা হয়েছে।ইপিজেড সূত্রে জানা গেছে, আগামী এক সপ্তাহের মধ্যে বেতন কাঠামো ঘোষণা করা হবে। তবে এই বেতন কাঠামোটি কেবল পোশাক শিল্প শ্রমিকদের জন্যই নয়, ইপিজেডের সমস্ত শিল্প কারখানার ক্ষেত্রেও প্রযোজ্য।

বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী ইতোমধ্যে এই প্রস্তাবে স্বাক্ষর করেছেন।বর্তমানে দেশের টি ইপিজেট এলাকায় ২ লাখ ৮৯ হাজার বাংলাদেশি শ্রমিক কাজ করেন। এর মধ্যে ৮০ শতাংশ তৈরি পোশাক শিল্পে কাজ করে।ইপিজেড এলাকার বাইরে পোশাক শ্রমিকদের বেতন কাঠামোর সাম্প্রতিক ঘোষণার পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।এ বিষয়ে বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ খান বাংলানিউজকে বলেছেন যে ইপিজেড ১৯৮৩ সালে দেশে যাত্রা শুরু করলেও, প্রথম বেতনের কাঠামো ১৯৮৯ সালে করা হয়েছিল।

তারপরে, ইপিজেডে বেতন কাঠামোটি ছিল অনির্ধারিত. তারপরে শ্রমিকদের ন্যূনতম মজুরি ৩০ মার্কিন ডলার নির্ধারণ করা হয়।শিগগিরই ইপিজেডের জন্য বেতন কাঠামো ঘোষণা করা হচ্ছে এই বিষয়টি স্বীকার করে তিনি বলেছিলেন, “বর্তমানে, ইপিজেড অঞ্চলে শ্রমিকদের ন্যূনতম মজুরি ২,১০০ টাকা। তবে সরকার তৈরি পোশাক শিল্পের জন্য সরকার সম্প্রতি বেতন-কাঠামো ঘোষণা করেছে। ইপিজেডের বাইরের অংশ এর চেয়ে অনেক বেশি।তিনি বলেন, ইপিজেড এলাকার বেতন কাঠামো বাইরের কাঠামোর চেয়ে কিছুটা বেশি হবে, তিনি বলেছিলেন।তবে তিনি বলেছিলেন যে বহিরাগত বেতন কাঠামোর চেয়ে বেশি হারে বেতন নির্ধারণ করা হয়েছিল।তিনি বলেন, ইপিজেড কর্মীদের বেশি বেতনের জন্য শ্রমিকদের দক্ষতা সহ ১৮ টি কারণ রয়েছে।


বাংলাদেশ রপ্তানী পক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ বেপজা নিয়োগ বিজ্ঞপ্তি  ,বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ,বেপজা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ,ইপিজেডে চাকরি ,মংলা ইপিজেডে চাকরি – মংলা রপ্তানী পক্রিয়াকরণ এলাকা ,উত্তরা ইপিজেড চাকরি, ইপিজেডে চাকরি,ইপিজেড এ চাকরি,ইপিজেড কয়টি,ইপিজেড চাকরির বিজ্ঞপ্তি,আদমজী ইপিজেড চাকরি, ঈশ্বরদী ইপিজেড চাকরি, উত্তরা ইপিজেড চাকরি, কর্ণফুলী ইপিজেড চাকরি, কুমিল্লা ইপিজেড চাকরি,চট্টগ্রাম ইপিজেড চাকরি, ঢাকা ইপিজেড চাকরি, মংলা ইপিজেড চাকরি, কর্ণফুলী ইপিজেড চাকরি,ইপিজেডে চাকরি ২০২০,বেপজা চাকরির খবর,বেপজাতে চাকরি,বেপজাতে নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা ইপিজেডে চাকরি,ইপিজেডে নিয়োগ ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *