বিয়াম ফাউন্ডেশনে চাকরি – BIAM Foundation Job Circular 2020

বিয়াম ফাউন্ডেশনে চাকরি’র বিজ্ঞপ্তি ২০২০, BIAM Foundation কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিয়াম ফাউন্ডেশনে বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের এই জনপ্রিয় প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। BIAM Foundation jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। BIAM Foundation Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ বিয়াম মডেল স্কুল এন্ড কলেজ ।

পদের নামঃ আধ্যক্ষ ।
শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক সমমান পাশ ।
অভিজ্ঞতাঃ ১০ বছরের ।
বয়স সীমাঃ ৬০ বছর ।
পদ সংখাঃ ০১ জন
বেতনঃ ৪৩০০০ থেকে ৬৯৪৫০ টাকা ।

প্রতিষ্ঠানের নামঃ বিয়াম মডেল স্কুল।

পদের নামঃ আধ্যক্ষ ।
শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক সমমান পাশ ।
অভিজ্ঞতাঃ ০৫ বছরের ।
বয়স সীমাঃ ৬০ বছর ।
পদ সংখাঃ ০১ জন
বেতনঃ ২৯০০০ থেকে ৬৩৪১০ টাকা

পদের নামঃ গণিত শিক্ষক ।
শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতকোত্তর ডিগ্রী সমমান পাশ ।
অভিজ্ঞতাঃ প্রয়োজন নাই ।
বয়স সীমাঃ ৩৫ বছর ।
পদ সংখাঃ ০১
বেতনঃ ১২৫০০ থেকে ৩০২৩০ টাকা ।

পদ সংখাঃ ১০ টি

আবেদনের সময় সীমাঃ ৩০/ ১০/ ২০২০ তারিখের মধ্যে আবেদন টি পৌছাতে হবে।

সকল তথ্য ও বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।এসব পদে আবেদন করতে হবে ডাকযোগের মাধ্যমে। ঢাকা কমার্স কলেজের ওয়েবসাইট www.biam.org.bd ।বিজ্ঞপ্তিতে বর্ণিত নির্দেশনা মোতাবেক অ্যাপ্লিকেশন ফরম পূরণের মাধ্যমে দরখাস্ত করতে হবে।

বিয়াম ফাউন্ডেশনে চাকরি

আবেদনের সময় সীমাঃ ৩০/ ১০/ ২০২০

বাংলাদেশ প্রশাসন ও ব্যবস্থাপনা ইনস্টিটিউট (বিআইএএম) ১৯৯১ সালে উন্নয়ন প্রশাসন ও ব্যবস্থাপনার ক্ষেত্রে পেশাদার এবং কর্মজীবন বিকাশের প্রশিক্ষণ প্রদানের জন্য প্রতিষ্ঠিত দেশের অন্যতম শীর্ষ প্রশিক্ষণ প্রতিষ্ঠান। পরবর্তীতে, ইনস্টিটিউট ২০০২ সালের নভেম্বরে একটি সরকারী রেজুলেশনের মাধ্যমে ফাউন্ডেশনে রূপান্তরিত করে বিআইএএম ফাউন্ডেশন বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারের সদস্যদের পাশাপাশি দেশের অন্যান্য সরকারী ও বেসরকারী সংস্থার পেশাগত দক্ষতা, দক্ষতা এবং দক্ষতা বৃদ্ধির জন্য বাধ্যতামূলক।

  • প্রশাসনিক ক্যাডার, অন্যান্য সরকারী কর্মকর্তা এবং বেসরকারী সংস্থাগুলির জন্য পেশাদার এবং কর্মজীবন উন্নয়নের প্রশিক্ষণ কোর্স সরবরাহ করা।
  • উন্নয়ন প্রশাসন ও জন ব্যবস্থাপনা পরিচালনার জন্য গবেষণা পরিচালনা।
  • জ্ঞান ভিত্তিক সিভিল সার্ভিস উত্সাহিত করার জন্য বিতর্কিত শিক্ষার সংস্কৃতি প্রচার করা।
  • দেশ-বিদেশের নামী প্রশিক্ষণ প্রতিষ্ঠানের সাথে সংযুক্ত সরকারী কর্মকর্তাদের সক্ষমতা বৃদ্ধি।
  • জিও / এনজিও কর্মকর্তাদের জন্য অন-ডিমান্ড কোর্স মডিউল এবং কোর্স আয়োজনের বিকাশ।
  • সেমিনার, সিম্পোজিয়াম পরিচালনা করা। জাতীয় ও বিশ্বব্যাপী বিভিন্ন বিষয়ে কর্মশালা এবং জনসেবা সরবরাহের উন্নতির জন্য পরামর্শমূলক পরিষেবার সম্প্রসারণ।
  • জ্ঞানভিত্তিক সমাজ গড়ে তোলার জন্য মানসম্মত শিক্ষা প্রদানের জন্য জেলা ও উপ-জেলা পর্যায়ে শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা করা।

বিয়াম ফাউন্ডেশনে চাকরি বিয়াম ফাউন্ডেশন চাকরি, BIAM Foundation Job Circular 2020 , BIAM Foundation Jobs ,বিয়াম ফাউন্ডেশন ঢাকা ,বিয়াম ফাউন্ডেশন ঢাকা বাংলাদেশ  ,বিয়াম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ,বিয়াম ফাউন্ডেশন নিয়োগ ,বিয়াম ফাউন্ডেশন বগুড়া ,বিয়াম ফাউন্ডেশন কক্সবাজার , বিয়াম ফাউন্ডেশনে ,বিয়াম ফাউন্ডেশন কক্সবাজার আঞ্চলিক কেন্দ্র , বিয়াম ফাউন্ডেশন কি বিয়াম ফাউন্ডেশন ঢাকা বাংলাদেশ ,বিয়াম ফাউন্ডেশন নিউ ইস্কাটন ঢাকা ,মহাপরিচালক বিয়াম ফাউন্ডেশন ,biam foundation job circular ,biam foundation dhaka ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *