বাংলাদেশ তাঁত বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

বাংলাদেশ হ্যান্ডলুম বোর্ড একটি সরকারি মালিকানাধীন এবং পরিচালিত স্ট্যাচুউটরি পাবলিক সেক্টর অর্গানাইজেশন, ঢাকা। জসিম উদ্দিন আহমেদ বোর্ডের বর্তমান চেয়ারম্যান।
বাংলাদেশ হ্যান্ডলুম বোর্ড 1978 সালের জানুয়ারিতে বাংলাদেশ সরকার প্রতিষ্ঠিত হয়। এটি টেক্সটাইল এবং পাট মন্ত্রণালয় দ্বারা পরিচালিত হয়। এটি বাংলাদেশে 1.5 মিলিয়ন স্বতন্ত্র হ্যান্ডলুম শ্রমিকদের কাজ তত্ত্বাবধান করে। এটি বেনারাস পল্লী, জামদানি ও মুসলিনের শাস্ত্রীয় বয়ন কৌশলগুলির সংরক্ষণের জন্য কাজ করে। 1981 সালে নরসিংদীতে হ্যান্ডলুম ব্যবহারের জন্য এটি একটি পেশাদার প্রশিক্ষণ ইনস্টিটিউট প্রতিষ্ঠা করে। ২013 সালে বাংলাদেশ হ্যান্ডলুম বোর্ড আইন পাস করা হয় যা বোর্ডকে কত ঘন ঘন পূরণ করতে হবে তা সংশোধন করে।

উপ সহকারী প্রকৌশলী (সিভিল), কার্য সহকারী , হিসাব সহকারী , অফিস সহকারী কম কম্পিউটার অপারেটর পদে চাকরির খবর খুঁজতে এসে আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম জানাচ্ছি প্রথমেই। আপানাদের চাহিদা ও অনুরোধের কারনে আমাদের কে এফ প্ল্যানেটের অধীনে কে এফ প্ল্যানেট জবস পোর্টাল চালু হয়েছে। আপনার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজার ব্যাপারটি সহজ করবে আমাদের jobs.kfplanet টিম।

বাংলাদেশ তাঁত বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি এখানে আপডেট করা হলো। উপ সহকারী প্রকৌশলী (সিভিল), কার্য সহকারী , হিসাব সহকারী , অফিস সহকারী কম কম্পিউটার অপারেটর পদের জন্য নিয়োগ দেখতে ভালভাবে নিচের বিজ্ঞপ্তি ফলো করুন।

বাংলাদেশ তাঁত বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

jobs.kfplanet.com

আবেদনের শেষ তারিখ ১লা মে ২০১৯