বাঁচতে শেখা যশোর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – Banchte Shekha jessore Job Circular 2020

বাঁচতে শেখা যশোর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, বাঁচতে শেখা এনজিও কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে বাঁচতে শেখা জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাঁচতে শেখা এনজিওতে চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Banchte Shekha jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন। বাঁচতে শেখা নারী উন্নয়ন এবং নারী অধিকার আদায়ের জন্য কাজ করেথাকে।বাঁচতে শেখা যশোর সংগঠনটি গ্রামের মহিলাদেরকে হস্তশিল্প, কৃষি, হাঁস-মুরগী পালন, গবাদিপশু পালন, মৌমাছি পালন, ইত্যাদি কাজের প্রশিক্ষণ প্রদান করে থাকে।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন ।  আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Banchte Shekha jessore Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

পদের নামঃ শাখা ব্যাবস্থাপক
শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক পাশ হতে হবে ।
অভিজ্ঞতাঃ০৩ বছরের ।
বয়স সীমাঃ ৪০ বছর
পদ সংখ্যাঃ ০৬ জন
বেতনঃ আলোচনা সাপেক্ষ ।

পদের নামঃ মাঠ সংগঠক
শিক্ষা গত যোগ্যতাঃ এইসএসসি পাশ হতে হবে ।
অভিজ্ঞতাঃ০৩ বছরের ।
বয়স সীমাঃ ৪০ বছর
পদ সংখ্যাঃ ১৫ জন
বেতনঃ আলোচনা সাপেক্ষ ।

আবেদনের সময় সীমাঃ ৩১ ডিসেম্বর ২০২০ ।

বাঁচতে শেখা যশোর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

বাঁচতে শেখা যশোর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

আবেদনের সময়ঃ ৩১ ডিসেম্বর ২০২০ 

 

১৯৮১ সালে, তাঁর সংস্থা ‘লাইভিং টু লাইভ’ এর যাত্রা শুরু করে। সমাজ কল্যাণ অফিসে নিবন্ধনের পরে তিনি যশোর শহরের পুরাতন কসবা এলাকার ফাতেমা হাসপাতালের সামনের একটি বাড়ি ভাড়া নিয়ে একটি অস্থায়ী অফিস খোলেন। হস্তশিল্পের কাজের মান উন্নয়নের জন্য তিনি কাশিমপুর, পাগলাদহ, নূরপুর এবং খোলাদডাঙ্গায় বাড়িঘর তৈরি করেছিলেন। গ্রামের শতাধিক মহিলা তার কাজে যুক্ত ছিলেন। মহিলা শিক্ষা, মানবাধিকার, হস্তশিল্প এবং মহিলাদের আগ্রহের পাশাপাশি অ্যাঞ্জেলা মহিলা ক্ষমতায়নের জন্য বিস্তৃত কর্মসূচি হাতে নিয়েছে।

তিনি হাজা-মাজা পুকুরে মাছ চাষ ও বেশ কয়েকটি গ্রামের আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তন করেছেন এবং এক সময় তিনি ‘মাইক্রো লোন’ প্রকল্পে কাজ শুরু করেন। ১৯৮৫ সালে তাকে ভাড়া বাড়ি থেকে উচ্ছেদ করতে হয়েছিল। ১৯৮৬ সালে তিনি আরবপুর অঞ্চলে ১ বিঘা জমি দিয়ে একটি কিস্তিতে স্বল্প মূল্যে (বর্তমানে বাস করতে শেখার প্রধান কার্যালয়) একটি পরিত্যক্ত ভবন কিনেছিলেন। অ্যাঞ্জেলা গোমেজ এবং তার দল জঙ্গল কেটে কৃষিকাজ শুরু করে।


বাঁচতে শেখা যশোর , বাঁচতে শেখা যশোর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ , বাঁচতে শেখা চাকরি , বাঁচতে শেখা জব সার্কুলার , বাঁচতে শেখাতে চাকরির খবর , বাচতে শেখা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ , বাচতে শেখাতে চাকরির খবর , Banchte Shekha jessore Job Circular 2020 , Banchte Shekha Job Circular , Banchte Shekha Jobs Circular ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *