ফুড পাণ্ডা-তে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশে ফুডপান্ডা বাংলাদেশ লিমিটেড জব সার্কুলারের সাথে আপনার কর্মসংস্থানের আগ্রহের জন্য আপনাকে ধন্যবাদ। আমরা নিশ্চিত যে আপনি নীচে সরবরাহ করা আরও ভাল তথ্য পাবেন। ফুড পাণ্ডা-তে নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করেছে এটি আপনার গল্পটি ভাগ করে নেওয়ার এবং আমাদের দেশে কাজের ক্ষেত্রের সাথে সংযুক্ত হওয়ার আপনার সুযোগ।একটি কাজের প্রত্যাশার হিসাবে, আপনি আপনার দক্ষতা এবং যোগ্যতার প্রতিনিধিত্ব করবেন। দয়া করে মনে রাখবেন যে ইমেলগুলির মাধ্যমে পুনরায় সূচনা / সিভি প্রেরণ কেবলমাত্র সরাসরি সাক্ষাত্কার বা অন্যান্য যোগাযোগ নয়।

পতিষ্ঠানের নামঃ ফুড পাণ্ডা
আবেদনের মাধ্যমঃ ডাকযোগে/অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ২১,২২ মে ২০২০ তারিখ পর্যন্ত

 

ফুড পাণ্ডা-তে নিয়োগ বিজ্ঞপ্তি

Check foodpanda Bangladesh Limited All Recent job Circular Posted On BD jobs

Click Here To View Job Circular & Apply Online

Being their mission: “Bringing good food into your everyday. That’s their mission.That

 

আপনার একটি দীর্ঘ এবং চাপ দিন ছিল? আপনার বাড়ি বা অফিসে একটি চিটচিটে পিজ্জা বিতরণ করতে আগ্রহী? তাহলে ফুডপ্যান্ড বাংলাদেশ আপনার জন্য সঠিক গন্তব্য! আমাদের অনলাইন খাদ্য সরবরাহ পরিষেবার মাধ্যমে আপনার ক্ষুধা মেটাতে সহায়তার জন্য ফুডপান্ডা আপনাকে সেরা রেস্তোঁরা এবং স্থানীয় পছন্দগুলির একটি দীর্ঘ এবং বিস্তারিত তালিকা সরবরাহ করে।


ফুড পান্ডা কি ,ফুড পান্ডা জব সার্কুলার ,ফুড পান্ডা সার্কুলার ,ফুড পান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ,ফুড পান্ডা নিয়োগ ,ফুড পান্ডা রাইডার ,ফুড পান্ডায় চাকরি ,ফুড পান্ডায় জব ,ফুড পান্ডা ,ফুড পান্ডা বাংলাদেশ ,ফুড পাণ্ডা-তে নিয়োগ বিজ্ঞপ্তি ,চাকরির খবর ২০২০, সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা,

One Response

  1. ফারুক

Leave a Reply