পেপসি কোম্পানিতে নিয়োগ ২০২১ – Pepsi Job Circular

পেপসি কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, পেপসিকো ( Pepsico ) কোম্পানি কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় বিভিন্ন ক্যাটাগরিতে পেপসি জব সার্কুলার প্রকাশ করে থাকে। পেপসি কোম্পানিতে চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Pepsi jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।পেপসি একটি জনপ্রিয় কার্বনেট সফট ড্রিঙ্ক। পেপসিকো কোম্পানির প্রস্তুতকারক ও বিপণন সংস্থা। ১৮৬৯ সালে, পেপসির আবিষ্কার হয়েছিল এবং আমেরিকায় ‘ব্র্যাডস ড্রিঙ্ক’ নামে পরিচিত ছিল। ১৯০৩ সাল থেকে এটিকে পরবর্তীতে পেপসি বলা হয় ।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন । আপনি যদি পেপসিতে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Pepsi Job Circular 2021 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ পেপসি কোম্পানি
যোগ্যতাঃ বিবিএ / এমবিএ পাশ
পদ সংখাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ১২ জুলাই ২০২১

পেপসি কোম্পানিতে নিয়োগ ২০২১

পেপসি কোম্পানিতে নিয়োগ ২০২১

আবেদনের সময়সীমাঃ  ১২ জুলাই ২০২১

 

তারুণ্যনির্ভর ব্র্যান্ড হিসাবে, সময়ের সাথে সাথে পরিবর্তিত হওয়া তরুণদের চিন্তায় পেপসি আধিপত্য বিস্তার করে চলেছে। তারুণ্যের বর্তমান ধারা বিবেচনা করে তারা ‘সোয়াগ’ শব্দটি মাথায় রেখেছে। প্রতিটি চুম্বনের সাথে সোয়াগ ইঙ্গিত দেয় যে দেশের বর্তমান তরুণ প্রজন্ম আগের চেয়ে আরও আত্মবিশ্বাসী।

১৯৬৫ সালে, পেপসি-কোলার প্রধান নির্বাহী কর্মকর্তা ডোনাল্ড কেন্ডাল এবং ফ্রিতো-লে-র প্রধান নির্বাহী কর্মকর্তা হারমান লে যাঁকে “স্বর্গে নির্মিত বিবাহ” বলে সম্বোধন করেছিলেন, একক সংস্থা সেরা কোলের পাশাপাশি পরিপূর্ণ-নোনতা নাস্তা সরবরাহ করে। পৃথিবী। তাদের দৃষ্টিভঙ্গি যা দ্রুত বিশ্বের শীর্ষস্থানীয় খাদ্য ও পানীয় সংস্থাগুলির মধ্যে পরিণত হয়েছিল: পেপসিকো।

বিশ্বের ২০০ টিরও বেশি দেশ ও অঞ্চলগুলিতে পেপসি পণ্যগুলি এক বিলিয়নেরও বেশি বার গ্রাহকরা উপভোগ করেন। ২০১৮ সালে পেপসিকো পরিপূরক খাদ্য ও পানীয়ের পোর্টফোলিও দ্বারা চালিত ৬৭ বিলিয়ন ডলারের বেশি আয় করেছে, যার মধ্যে রয়েছে ফ্রেটো-লে, গ্যাটোরাদ, পেপসি-কোলা, কোয়ের এবং ট্রপিকানা। পেপসিকোর পণ্য পোর্টফোলিওতে উপভোগযোগ্য খাবার এবং পানীয়ের বিস্তৃত পরিসীমা রয়েছে, যার মধ্যে ২৩ টি ব্র্যান্ড বার্ষিক খুচরা বিক্রয় প্রতি ১ বিলিয়ন ডলারেরও বেশি উত্পাদন করে।

গাইডিং পেপসিকো উদ্দেশ্য সহ বিজয়ী হয়ে সুবিধামত খাবার ও পানীয়ের ক্ষেত্রে গ্লোবাল লিডার হওয়ার আমাদের দৃষ্টি। “উদ্দেশ্য সহ জিতে থাকা” বাজারে স্থিতিশীলভাবে জয়ের আমাদের উচ্চাকাঙ্ক্ষাকে প্রতিফলিত করে এবং ব্যবসায়ের সমস্ত দিকগুলিতে উদ্দেশ্য এম্বেড করে।

আমাদের সংস্থাটি সাতটি বিভাগ নিয়ে গঠিত: পেপসিকো বেভারেজ উত্তর আমেরিকা; ফ্রিটো-লে উত্তর আমেরিকা; কোয়েরার ফুডস উত্তর আমেরিকা; ল্যাটিন আমেরিকা; ইউরোপ; আফ্রিকা, মধ্য প্রাচ্য এবং দক্ষিণ এশিয়া; এবং এশিয়া প্যাসিফিক, অস্ট্রেলিয়া / নিউজিল্যান্ড এবং চীন। এই বিভাগগুলির প্রত্যেকটির নিজস্ব অনন্য ইতিহাস এবং ব্যবসায়ের পদ্ধতি রয়েছে।


পেপসি কোলা , পেপসি কোম্পানিতে নিয়োগ ২০২১ , পেপসি কোম্পানিতে চাকরি , পেপসি কোম্পানিতে জব সার্কুলার ,পেপসি কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি , পেপসি কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি , পেপসি কোলা নিয়োগ বিজ্ঞপ্তি , পেপসিকো কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি , Pepsi Job Circular 2021 , Pepsi Jobs , Pepsico Job Circular , Pepsico Jobs Circular ,পেপসি উইকিপিডিয়া ,পেপসি কোম্পানি ,

Leave a Comment