পূবালী ব্যাংকে নিয়োগ ২০২১ – Pubali Bank Job Circular

পূবালী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। এই ব্যাংকটি বাংলাদেশ ব্যাংক কর্তৃক প্রচালিত। ১৯৫৯ সালে কিছু বাঙালি উদ্যোক্তার উদ্যোগে ব্যাংক কোম্পানি আইন ১৯৩১ এর অধীনে যে বাঙালি উদ্যোক্তাদের সীমিত ছিল, তাদের প্রদানের জন্য ১৯৫৯ সালে কিছু বাঙালি উদ্যোক্তার উদ্যোগে তৎকালীন পূর্ব পাকিস্তানের ব্যাংকিং দৃশ্যে প্রথম দিকে ব্যাংকটি আত্মপ্রকাশ করেছিল। অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানগুলি থেকে দিনগুলি। ১৯৭২ সালে বাংলাদেশের স্বাধীনতার পরে এই ব্যাংকটি সরকারের নীতিমালা অনুসারে জাতীয়করণ করা হয় এবং পূবালী ব্যাংক নামকরণ করা হয়। পরবর্তীকালে পরিবর্তিত পরিস্থিতির কারণে এই ব্যাংকটি ১৯৮৩ সালে একটি বেসরকারী ব্যাংক হিসাবে নামান্তরিত হয় এবং পূবালী ব্যাংক লিমিটেড নামকরণ করা হয়। প্রতিষ্ঠার পর থেকে এই ব্যাংক আর্থ-সামাজিক, শিল্প ও কৃষি বিকাশের পাশাপাশি সঞ্চয়ী সংগ্রহ ও তহবিলের বিনিয়োগের মাধ্যমে দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। নিম্মে,পূবালী ব্যাংকে নিয়োগ ২০২১ প্রকাশ করা হল।

প্রতিষ্ঠানের নামঃ পূবালী ব্যাংক

আবেদনের মাধ্যমঃ অনলাইনে করতে পারবেন।
আবেদনের সময়সীমাঃ ১৪ অক্টোবর ২০২১

পূবালী ব্যাংকের আরো বিজ্ঞপ্তি জানতে এখানে ক্লিক করুনঃ www.pubalibangla.com

পূবালী ব্যাংকে নিয়োগ ২০২১

Application Deadline: 14 October 2021

আবেদনের নিয়মঃ আবেদনকারীকে http://www.pubalibangla.com/career.asp লিংক থেকে অনলাইনে আবেদনপত্র পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার সময় আবেদনের নিয়ম ও অন্যান্য শর্ত ওয়েবসাইটেই পাওয়া যাবে।

কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার প্রতি পূবালী ব্যাংকের প্রতিক্রিয়া দায়বদ্ধ ব্যাংকিংয়ের ধারণার দ্বারা প্রতিচ্ছবি, যা আমরা ব্যবসায়ের যেভাবে তৈরি করি এবং ব্যাংকের উদ্দেশ্যগুলি বাংলাদেশের সেরা আর্থিক প্রতিষ্ঠান হতে পরিচালিত করে। আমরা সমাজের প্রতি আমাদের বাধ্যবাধকতাগুলি স্বীকৃতি দিয়েছি, তাই আমরা আমাদের ব্যবসায়টি যেভাবে পরিচালনা করি, আমরা আমাদের কর্মচারীদের সাথে কীভাবে আচরণ করি এবং আমরা আমাদের গ্রাহকদের সাথে কীভাবে আচরণ করি সে সম্পর্কে সর্বদা অবগত, যুক্তিসঙ্গত এবং নৈতিক সিদ্ধান্ত নিতে প্রতিশ্রুতিবদ্ধ।
আমাদের সিএসআর উদ্যোগগুলি বছরের পর বছর ধরে স্বাস্থ্যসেবা, খেলাধুলা, শিক্ষা এবং যুব উন্নয়ন, চারুকলা, জনহিতকর এবং দাতব্য ক্রিয়াকলাপগুলিতে ফোকাস করেছে।

পূবালী ব্যাংক লিমিটেড কোটি টাকা অনুদান দিয়েছে। বর্তমানে ক্যান্সারের বিশেষায়িত চিকিত্সায় অ্যাক্সেস না পাওয়া লোকজনের দুর্ভোগ কাটাতে আর্ট আধুনিক ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠার লক্ষ্যে মানবিক সংস্থা ঢাকা আহসানিয়া মিশনকে ১০ (দশ) কোটি টাকা; বাংলাদেশে, ক্যান্সারের ন্যূনতম সুবিধা রয়েছে এবং দেশের শহর ও গ্রামীণ উভয় অঞ্চলে অনেক লোকই তাদের ক্যান্সারের প্রয়োজনের জন্য হাসপাতাল এবং ডাক্তারদের অভাবে মারা যাচ্ছে। এটি অনুমান করা হয় যে বাংলাদেশে ইতিমধ্যে ক্যান্সারে আক্রান্ত এক হাজার মানুষ এবং প্রতি বছর ২,০০,০০০ নতুন রোগী যুক্ত হয়। বর্তমানে বিদ্যমান হাসপাতালের সুবিধাগুলি সহ, বাংলাদেশে প্রতি বছর ২০,০০০ রোগীর সেবা করার ক্ষমতা রয়েছে – যার অর্থ ১৮,০০০ রোগী সম্পূর্ণরূপে অরক্ষিত হয়ে পড়ে – তাদের হাজার হাজার লোক অকারণে ভোগে এবং শেষ পর্যন্ত কোনও ক্যান্সারের যত্ন ছাড়াই মারা যায়। আশানিয়া মিশন ক্যান্সার এবং জেনারেল হাসপাতাল প্রতি বছর প্রায় ,৭৩,০০০ রোগীকে সেবা প্রদান করবে, যা সারা বাংলাদেশ জুড়ে প্রায় ৪০,০০০ মৃত্যু রোধ করবে এবং প্রায় ২০০,০০০ রোগীর ভোগ কমাবে। পূবালী ব্যাংক লিমিটেডও কোটি টাকা অনুদান দিয়েছে। ২(দুই) কোটি টাকার ইএনটি ক্যান্সার হাসপাতাল।

 


পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ,পূবালী ব্যাংকের, পূবালী ব্যাংক খবর , পূবালী ব্যাংক চাকরির খবর ,পূবালী ব্যাংক গার্ড নিয়োগ ,পূবালী ব্যাংক গাড ডিউটি ,পূবালী ব্যাংক চাকরি ,পূবালী ব্যাংকে চাকরি ,পূবালী ব্যাংক জব সার্কুলার ২০১৯ ,পূবালী ব্যাংক জব ,the pubali bank limited ,পূবালী ব্যাংক নিয়োগ ২০২১ ,পূবালী ব্যাংক নিয়োগ 2021 ,পূবালী ব্যাংক সিকিউরিটি নিয়োগ ,পূবালী ব্যাংক নিয়োগ,পূবালী ব্যাংক জব , পূবালী ব্যাংকে নিয়োগ, Pubali Bank Job Circular

Leave a Comment

You cannot copy content of this page