পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি – PUST Job Circular 2020

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রকাশিত হয়েছে। প্রায় সময় ইউনিভার্সিটি বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে। বাংলাদেশের জনপ্রিয় কলেজে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Pabna University PUST jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Pabna University of Science & Technology PUST Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

 প্রতিষ্ঠানের নামঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ ১৬ টা
আবেদনের মাধ্যমঃ অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ৩০ নভেম্বর ও ১৫ ডিসেম্বর ২০২০

 

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

Source: Observerbd, 28 November 2020

Application Deadline: 15 December 2020

 

Source: Ittefaq, 11 November 2020

Application Deadline: 30 November 2020

Visit Website: www.pust.ac.bd

 

PUST Job Circular

 

  • পদের নামঃ কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং  বিভাগ (সহযোগী অধ্যাপক )
    পদের সংখ্যাঃ ০২ জন ।
    শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ও স্নাতোকোত্তর ডিগ্রী।
    বেতনঃ ৫০,০০০-৭১,২০০ টাকা ।
  • পদের নামঃ  ইলেক্ট্রিক্যাল,ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন  বিভাগ (সহযোগী অধ্যাপক )
    পদের সংখ্যাঃ ০১ জন।
    শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ও স্নাতোকোত্তর ডিগ্রী।
    বেতনঃ ৫০,০০০-৭১,২০০।
  • পদের নামঃ কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং  বিভাগ (সহযোগী অধ্যাপক )
    পদের সংখ্যাঃ ০১ জন ।
    শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ও স্নাতোকোত্তর ডিগ্রী।
    বেতনঃ ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

Visit Website: www.pust.ac.bd

 

সরকার পাবনায় একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্য ১৫ জুলাই ২০০১-এ আইনটি পাস করে। বিশ্ববিদ্যালয় পাবনার জেলা সদরের কোয়ার্টারে অবস্থিত। পাবনা উত্তর বাংলাদেশের একটি কেন্দ্রীয় জেলা শহর যা দীর্ঘ ইতিহাসিক এবং সাংস্কৃতিক রয়েছে। পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পাঠ্যক্রমটি ২০০৭ সালের ৫ জুন শুরু হয়েছিল। এই বিশ্ববিদ্যালয়টি প্রয়োজন ভিত্তিক উচ্চতর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা প্রদানের ক্ষেত্রে অভিনব ভূমিকা পালন করবে। এছাড়াও বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক মানের মতো শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার মান এবং মান বজায় রাখতে এবং উন্নীত করতে প্রতিশ্রুতিবদ্ধ হবে।

এই ব্যবহারিক এবং প্রয়োজনীয় ভিত্তিক পাঠ্যক্রমটি বাংলাদেশের পাশাপাশি বিশ্ব কর্মসংস্থানের বাজারের জন্য প্রয়োজনীয় দক্ষ প্রশিক্ষিত বিজ্ঞানী ও প্রযুক্তিবিদ তৈরি করবে। বিশ্ববিদ্যালয় স্নাতক এবং স্নাতকোত্তর স্তরের জন্য বিজ্ঞান- এবং প্রযুক্তি ভিত্তিক বিষয়গুলিতে শিক্ষার ব্যবস্থা করে। এই নতুন প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়টি প্রায়৩০ একর এলাকা দখল করবে, বেশ কয়েকটি বহুতল ভবন রয়েছে। এর অবস্থানের কারণে, এটি ইতিমধ্যে শিক্ষকতা এবং গবেষণার জন্য ভর্তির জন্য উজ্জ্বল শিক্ষার্থীদের এবং পণ্ডিত অনুষদের সদস্যদের দৃষ্টি আকর্ষণ করেছে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাস্ট) প্রতিষ্ঠিত হয় ২০০৮ সালে; ২০০৯ সালে এটি চার বছরের স্নাতকোত্তর প্রোগ্রাম শুরু করে। পাবনায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্য ১৫জুলাই ২০০১ তারিখে সরকার একটি আইন পাস করে। পাবনা উত্তর বাংলাদেশ একটি কেন্দ্রীয় জেলা শহর, একটি দীর্ঘ ঐতিহাসিক এবং সাংস্কৃতিক ঐতিহ্য আছে। ১৫ জুলাই ২০০৮ তারিখে পাবনা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পাঠক্রম শুরু হয়। এই বিশ্ববিদ্যালয় প্রয়োজন ভিত্তিক উচ্চশিক্ষা, প্রশিক্ষণ এবং গবেষণা প্রদানের ক্ষেত্রে একটি উদ্ভাবনী ভূমিকা পালন করে।

আন্তর্জাতিক মান হিসাবে ছাত্রদের জন্য উচ্চশিক্ষার মান এবং মান বজায় রাখার ও উন্নয়নের জন্য বিশ্ববিদ্যালয় অঙ্গীকারবদ্ধ। এই বাস্তব এবং প্রয়োজন ভিত্তিক পাঠ্যক্রম বাংলাদেশ এবং বিশ্বের কর্মসংস্থানের বাজারের জন্য অত্যন্ত যোগ্য প্রশিক্ষিত বিজ্ঞানী এবং প্রযুক্তিবিদ তৈরি করবে।বিশ্ববিদ্যালয় বিজ্ঞান শিক্ষা এবং স্নাতক এবং স্নাতকোত্তর স্তরের জন্য প্রযুক্তি ভিত্তিক বিষয় উপলব্ধ। এই ইউনিভার্সিটি প্রায় 30 একর এলাকা দখল করবে, যার বেশিরভাগ মাল্টি-স্টোরেড ভবন রয়েছে।

ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং প্রভাষক ,সিভিল ইঞ্জিনিয়ারিং প্রভাষক ,স্থাপত্য বিভাগ প্রভাষক সেকশন অফিসার , প্রোটোকল অফিসার , হিসাব রক্ষক কর্মকর্তা বাজেট অফিসার , সহকারী নিরাপত্তা কর্মকর্তা , উপ সহকারী প্রকৌশল (তড়িৎ প্রকৌশল ), নার্স , ক্যালিওগ্রাফি , টেকনিশিয়ান , অফিস সহকারী কম কম্পিউটার অপারেটর , ড্রাইভার , ল্যাব টেকনিশিয়ান , ফটোকপি মেশিন অপারেটর, ল্যাব এটেন্ডেন্ট , কারর্পেন্টার , পাম্প অপারেটর , মেসেঞ্জার , অফিস সহায়ক , নিরাপত্তা প্রহরী , মালি , সহকারী বাবুর্চি , টেবিল বয় পদে চাকরির খবর খুঁজতে এসে আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম জানাচ্ছি প্রথমেই।

আপানাদের চাহিদা ও অনুরোধের কারনে আমাদের কে এফ প্ল্যানেটের অধীনে কে এফ প্ল্যানেট জবস পোর্টাল চালু হয়েছে। আপনার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজার ব্যাপারটি সহজ করবে আমাদের jobs.kfplanet টিম।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি এখানে আপডেট করা হলো।ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং প্রভাষক ,সিভিল ইঞ্জিনিয়ারিং প্রভাষক ,স্থাপত্য বিভাগ প্রভাষক সেকশন অফিসার , প্রোটোকল অফিসার , হিসাব রক্ষক কর্মকর্তা বাজেট অফিসার , সহকারী নিরাপত্তা কর্মকর্তা ,

উপ সহকারী প্রকৌশল (তড়িৎ প্রকৌশল ), নার্স , ক্যালিওগ্রাফি , টেকনিশিয়ান , অফিস সহকারী কম কম্পিউটার অপারেটর , ড্রাইভার , ল্যাব টেকনিশিয়ান , ফটোকপি মেশিন অপারেটর, ল্যাব এটেন্ডেন্ট , কারর্পেন্টার , পাম্প অপারেটর , মেসেঞ্জার , অফিস সহায়ক , নিরাপত্তা প্রহরী , মালি , সহকারী বাবুর্চি , টেবিল বয়পদের জন্য নিয়োগ দেখতে ভালভাবে নিচের বিজ্ঞপ্তি ফলো করুন।


পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ,পাবনা বিশ্ববিদ্যালয়ে ,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরি ,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জব সার্কুলার , পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *