পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ ) নিয়োগ বিজ্ঞপ্তি ( ১২১ টি পদে)

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এটি বেকার লোকদের একটি দুর্দান্ত সুযোগ। পিকেএসএফ বাংলাদেশের সর্বাধিক মূল্যবান এনজিও। যে কেউ এই সুযোগটি নিতে পারেন। পিকেএসএফ জব সার্কুলার সম্পর্কিত সমস্ত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। এই এনজিও দ্বারা লোকেদের আকর্ষণীয় ক্যারিয়ারের সুযোগ গুলি দিচ্ছে। এরা মনে করেন যে এই বেসরকারী খাতে সাফল্যের মূল চাবিকাঠি তরুণ এবং শক্তিশালী মানুষ। আপনি যদি নিজের ক্যারিয়ার গড়তে চান তবে আপনি এই পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ ) নিয়োগ বিজ্ঞপ্তি কাজের জন্য আবেদন করতে পারেন।

এই কাজের বিজ্ঞপ্তি জীবনের সাফল্যের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং মূল্যবান চিন্তাভাবনা।পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (PKSF), শীর্ষস্থানীয় উন্নয়ন সংস্থা, ১৯৯০ সালের মে মাসে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে টেকসই দারিদ্র্য নিরসনের জন্য বাংলাদেশ সরকার (জিওবি) দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল।আইনত, পিকেএসএফ একটি “লাভের জন্য নয় আপনি যদি এই কাজের জন্য আবেদন করতে চান তবে আপনার আবেদনটি দ্রুত জমা দেওয়া উচিত। Palli Karma-Sahayak Foundation (PKSF) Job Circular 2021 বিজ্ঞপ্তির সকল তথ্য নিন্মে প্রদান করা হলঃ-

আবেদন প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য নিচে দেখুনঃ  

প্রতিষ্ঠানের নামঃ পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন
পদ সংখ্যা ১২১ টি পদে
বেতন ১২০০০ /- ১৭০০০/- ২৫,৮০০/- টাকা
যোগ্যতা হাফেজ, ক্বারি, কালিম, ডিপ্লোমা/স্নাতক/ স্নাতকোত্তর ইত্যাদি।
আবেদনের সময়সীমাঃ ১৪,২৩,৩১ জানুয়ারি ২০২১

 

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন এ চাকরি

Source: Prothom alo,  05 January 2021

Application Deadline: 31 January 2021

 

Source: Daily Star,  05 January 2021

Application Deadline: 23 January 2021

 

Source: Bangladesh pratidin, 03 January 2021

Application Deadline: 14 January 2021

 

Check SOPIRET All Recent job Circular Posted On BD jobs

 

Apply Here

Click Here To View Job Circular & Apply Online

 

GKT Job Circular 2021

Check Palli Karma-Sahayak Foundation (PKSF) All Recent job Circular Posted On BD jobs

Click Here To View Job Circular & Apply Online

Palli Karma-Sahayak Foundation (PKSF) Job Circular 2021

Check Palli Karma-Sahayak Foundation (PKSF) All Recent job Circular Posted On BD jobs

Click Here To View Job Circular & Apply Online

Palli Bikash Kendra Job Circular 2021

Srijony Foundation Job Circular 2021

National Development Program NDP Job Circular 2021

dbs ngo job circular 2021

Ghashful NGO job Circular 2021

WAVE Foundation Job Circular 2021

AVA Development Society Job Circular 2021

PROTTYASHI Job Circular Apply 2021

 

Bangladesh Association for Social Advancement (BASA) Job CIrcular 2021

HEED Bangladesh Job Circular 2021

MSS NGO Job Circular 2021

Srijony Foundation Job Circular 2021

Check Palli Karma-Sahayak Foundation (PKSF) All Recent job Circular Posted On BD jobs

Click Here To View Job Circular & Apply Online

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে (PKSF) চাকরি

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ), শীর্ষস্থানীয় উন্নয়ন সংস্থা, ১৯৯০ সালের মে মাসে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে টেকসই দারিদ্র্য নিরসনের জন্য বাংলাদেশ সরকার (জিওবি) দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল।  আর্থিক প্রতিষ্ঠান বিভাগ ব্যাংক, নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান, ক্যাপিটাল মার্কেট, বীমা খাত এবং মাইক্রোক্রেডিট খাতের সঙ্গে সম্পর্কিত আইন ও নীতি সংশ্লিষ্ট কার্যক্রম পরিচালনা করে। এ বিভাগ পুঁজির পর্যাপ্ততা সংক্রান্ত নীতি নির্ধারণ এবং বিদ্যমান নীতি ও কর্মসূচীর পর্যালোচনা সংক্রান্ত কার্যক্রম সমন্বয় করে।

এ ছাড়াও বাংলাদেশ ব্যাংক, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি), পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ), সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন (এসডিএফ), বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, (BMDF) এবং বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন ইত্যাদির মত বিভিন্ন সংস্থায় প্রদত্ত বিদেশী ঋণ ও অন্যান্য সহায়তার যথাযথ ব্যবহার বিষয়ে তদারকি করাও এ বিভাগের গুরুত্বপূর্ণ কাজ। এ বিভাগের অধীন্স্থ বাংলাদেশ ইন্স্যুরেন্স একাডেমী (BIA) এবং  বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেট (BICM)  দক্ষতা উন্নয়নের জন্য প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করে থাকে।

আইনত, পিকেএসএফ একটি “লাভের জন্য নয় এমন একটি সংস্থা” এবং যৌথ স্টক সংস্থাগুলির রেজিস্ট্রারের কাছে  ১৯১৩/১৯১৪ সালের কোম্পানির আইনের অধীনে নিবন্ধভুক্ত। পিকেএসএফের আইনী কাঠামো নমনীয়তা এবং কর্তৃত্বকে গতিময় পরিবেশে প্রোগ্রামগুলি গ্রহণের অনুমতি দেয়, এগুলি সারা দেশে প্রয়োগ করে এবং একটি স্বাধীন সংস্থা হিসাবে এর বিষয়গুলি পরিচালনা করে।  ১৯৯০ সালে পকেএসএফ এর কার্যক্রমের শুরুতে পিকেএসএফ গ্রামীণ ব্যতীত খামারে স্ব-কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার লক্ষ্য নির্ধারণ করে এবং এই লক্ষ্য অর্জনের জন্য কার্যক্রমের প্রচারের কৌশল গ্রহণ করে।

গ্রামীণ মধ্যপন্থী দরিদ্রদের জন্য চালু করা এই কার্যক্রমটি সমাজের ভিন্ন ভিন্ন দারিদ্র্যপীড়িত অংশগুলির পরিবর্তনের প্রয়োজন অনুসারে সময়ের সাথে বৈচিত্র্যময় হয়েছে এবং ধীরে ধীরে একটি “অন্তর্ভুক্ত অর্থায়ন কর্মসূচী” রূপান্তরিত হয়েছে। পিকেএসএফের বর্তমান অর্থায়ন কর্মসূচিতে শহুরে এবং গ্রামীণ উভয় অঞ্চলের মাঝারি দরিদ্র, অতি-দরিদ্র, ক্ষুদ্র উদ্যোক্তা, প্রান্তিক এবং ক্ষুদ্র কৃষক অন্তর্ভুক্ত রয়েছে; এই দারিদ্র্য গোষ্ঠীর সদস্যদের কাস্টমাইজড পরিষেবা দেওয়া হয়। নিম্ন উত্পাদনশীলতার জাল থেকে দরিদ্রদের বেরিয়ে আসতে সক্ষম করে,

পিকেএসএফ এর উন্নয়ন কর্মসূচিতে একীভূত ক্ষমতা বিল্ডিং, প্রযুক্তি স্থানান্তর, মান চেইন উন্নয়ন এবং অন্যান্য প্রযুক্তিগত পরিষেবাদি রয়েছে। পিকেএসএফ, কয়েক বছর ধরে, দারিদ্র্যের বহুমাত্রিক দিকগুলির উপর গভীরতর বোঝাপড়া এবং মূল্যবান অভিজ্ঞতা অর্জন করেছে। ২০১০ সালে তার মিশনে নতুন মাত্রা যুক্ত করে, পিকেএসএফ কেবলমাত্র অর্থনৈতিক স্বাধীনতা অর্জনের দিকে তার প্রচেষ্টা সীমাবদ্ধ না করে তার মূল লক্ষ্যটিকে “মানবিক মর্যাদা প্রতিষ্ঠা” হিসাবে রূপান্তরিত করে এবং এই লক্ষ্য অর্জনের জন্য নতুন কর্মসূচি গ্রহণ শুরু করে।

এই মূল উদ্দেশ্য নিয়ে, পিকেএসএফ তাদের বিদ্যমান সম্পদের সর্বাধিক ব্যবহার নিশ্চিত করে এবং তাদের উন্নত করে দরিদ্রদের জন্য উত্পাদনশীল এবং টেকসই কর্মসংস্থানের সুযোগ তৈরির লক্ষ্যে দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে দরিদ্র পরিবারের রিসোর্স বৃদ্ধি এবং দরিদ্র পরিবারের বাড়ানোর সক্ষমতা শীর্ষক একটি বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে। মানুষের ক্ষমতা। উত্পাদনশীল সম্পদ ও মানবসক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিটি পরিবারকে এই কর্মসূচির আওতায় সমন্বিত পদ্ধতিতে শিক্ষা, স্বাস্থ্য, কারিগরি ও আর্থিক সেবা প্রদান করা হচ্ছে।

পিকেএসএফ তার সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা এবং মাইক্রো বীমা প্রোগ্রাম গ্রহণ করেছে। পিকেএসএফ জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাবের ক্ষেত্রে দরিদ্রদের সক্ষমতা বাড়ানোর লক্ষ্যে একটি প্রকল্প বাস্তবায়নও শুরু করেছে। এছাড়াও গ্রামীণ শিল্পের বিকাশের কার্যক্রম শুরু করতে বিভিন্ন গ্রামীণ ব্যবসায়িক ক্লাস্টারের ম্যাপিং সম্পন্ন হয়েছে।


পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি 2021 ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ ) এ নিয়োগ বিজ্ঞপ্তি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে সার্কুলার ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে জব সার্কুলার ,পিকেএসএফ জব  , পিকেএসএফ জব সার্কুলার ,পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ,পিকেএসএফ ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে চাকরির খবর ,পিকেএসএফ  চাকরির খবর ,পিকেএসএফ সার্কুলার ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে কাজ ,new job ,new Job Circular 2021 ,Palli Karma-Sahayak Foundation (PKSF) Job Circular 2021 , পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ ) নিয়োগ বিজ্ঞপ্তি ,

PKSF ,Palli Karma-Sahayak Foundation Job Circular 2021 ,Palli Karma-Sahayak Foundation Job Circular ,Palli Karma-Sahayak Foundation Job ,PKSF job circular ,PKSF  job ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ ,পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ,পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ 2021 ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ,পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন কি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন উইকিপিডিয়া ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে চাকরি 2021 ,palli karma sahayak foundation job circular 2021 ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *