ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ( ১০৪ পদে নিয়োগ )

শিশু স্বাস্থ্য সেবা দেশের সর্বস্তরে পৌঁছাতে হবে যাতে কোন শিশুই চিকিৎসা থেকে বঞ্চিত না হয়,এই লক্ষকে সামনে রেখে সরকার এগিয়ে যাচ্ছে। দেশের সকল দিক বিবেচনা করে প্রায়ই ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে। আপনি যদি যোগ্য ও আগ্রহি চাকরি প্রার্থী হয়ে থাকেন তাহলে নিচের নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করুন।এটি বেকার ও যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

আরো সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Dhaka Shishu Hospital Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ ঢাকা শিশু হাসপাতাল
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ২৪ ডিসেম্বর ২০২০

ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

Source: Kalerkantha, 13 November 2020

Application Deadline: 24 December 2020

 

Source: BDPratidin, 25 October 2020

Application Deadline: 03 November 2020

Visit Official Website: dhakashishuhospital.org.bd

শিশু হাসপাতাল নিয়োগ

ঢাকা শিশু হাসপাতাল  ২০০ শয্যার হাসপাতাল। এখানে মোট ১০টি কেবিন ও ১১টি ওয়ার্ড রয়েছে। ২ থেকে ৩ হাজার টাকার মধ্যে কেবিন ভাড়া পাওয়া যায়। ওয়ার্ড ভাড়া ২০০ টাকা থেকে ৪০০ টাকা পর্যন্ত। কেবিন ও ওয়ার্ড ভেদে ভাড়ার তারতম্য ঘটে। কেবিন বা ওয়ার্ডে সিট পাওয়ার জন্য অনুসন্ধান ডেস্কে যোগাযোগ করতে হয়। ডাক্তার রোগীকে ভর্তির পরামর্শ দিলে যেখানে সিট খালি থাকে সেখানে রোগী প্রেরণ করা হয়। জরুরী প্রয়োজনে সিট পাওয়া না গেলে হাসপাতালের ফ্লোরে রোগীকে রাখতে হয়।রোগীর সাথে দেখা করার জন্য দর্শনার্থীদের ১১০ টাকা দিয়ে হাসপাতাল থেকে দর্শনার্থী কার্ড সংগ্রহ করতে হয়।

রোগীর সাথে দেখা করার পর হাসপাতালে কার্ডটি জমা দিলে ১০ টাকা কেটে রেখে বাকি ১০০ টাকা দর্শনার্থীকে ফেরত দেয়া হয়।আর্থিকভাবে অসচ্ছল গরীব রোগীদের জন্য এখানে বিনামূল্যে প্যাথলজিক্যাল টেস্টসমূহ করানোর সুযোগ রয়েছে। তাছাড়া হাসপাতাল কর্তৃপক্ষ দরিদ্র রোগীদের বিনামূল্যে ঔষধ, রক্ত ও বস্ত্র সরবরাহ করে থাকেন। কখনো কখনো রোগীদের যাতায়াত ভাড়া প্রদান করা হয়। এসকল সুবিধা সমূহ পেতে সমাজ কল্যাণ বিভাগে যোগাযোগ করতে হবে।হাসপাতালের কাছাকাছি বেশ কিছু ঔষধের দোকান রয়েছে। যেগুলো মূল গেইটের কাছে ভেতরের দিকে হাতের ডানে অবস্থিত। এই দোকানগুলো ২৪ ঘন্টা খোলা থাকে।


ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ ২০২০ ,ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ,ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ ,www.dhaka shishu hospital.com ,dhaka shishu hospital job circular 2020 ,dhaka shishu hospital job circular 2020 ,mirpur 2 shishu hospital ,শিশু হাসপাতাল নিয়োগ,ঢাকা শিশু হাসপাতাল চাকরি

1 thought on “ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ( ১০৪ পদে নিয়োগ )”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *