ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

শিশু স্বাস্থ্য সেবা দেশের সর্বস্তরে পৌঁছাতে হবে যাতে কোন শিশুই চিকিৎসা থেকে বঞ্চিত না হয়,এই মূলমন্ত্রকে সামনে রেখে সরকার এগিয়ে যাচ্ছে এবং সকল দিক বিবেচনা করে খুব দ্রুত  ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।  যোগ্য ও আগ্রহি চাকরিপ্রার্থী দ্রুত আবেদন করুন। আবেদনের সকল বিস্তারিত নিম্মে আলোচনা করা হল।আরো চাকরির বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন jobs.kfplanet.com এখনে নতুন জব সার্কুলার প্রতি দিন আপডেতকরা হয়।

প্রতিষ্ঠানের নামঃ ঢাকা শিশু হাসপাতাল 
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ ০৫ ধরনের ৫০ পদে
বেতনঃ ১৬০০০-৩৮৬৪০/-
আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ১০ আগস্ট ২০২০

পদের নামঃ আবাসিক মাডিকেল অফিসার
পদ সংখাঃ ১৮ জন
বেতনঃ ৩৫৬০০
বয়স সীমাঃ ৩০ বছর
যোগ্যতাঃ বিএমডিসি  কর্তৃক স্বীকৃত হতে হবে
অভিজ্ঞতাঃ ০৬ মাসের

পদের নামঃ সিনিয়ার স্টাপ নার্স ।
বেতনঃ ২৭০০০ টাকা ।
পদ সংখাঃ ২৪ জন।
বয়স সীমাঃ ৩০ বছর ।
যোগ্যতাঃ নার্সিং ডিপ্লোয়া পাস।
অভিজ্ঞতাঃ ১বছরের ।

পদের নামঃ মেডিকেল টেকনলজি ।
বেতনঃ ২২০০০ টাকা ।
পদ সংখাঃ ১ জন ।
বয়স সীমাঃ ৩০ বছর ।
যোগ্যতাঃ বিএসসি ইন মেডিকেল টেকনলজি ।
অভিজ্ঞতাঃ ১বছরের ।

ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

Source: Ittefaw, 31 July 2020

Application Deadline: 10 August 2020

 

Visit Official Website: dhakashishuhospital.org.bd

Source: Kalerkantha, 15 Ju;y 2020

Application Deadline: 30 July 2020

Visit Official Website: dhakashishuhospital.org.bd

শিশু হাসপাতাল নিয়োগ

ঢাকা শিশু হাসপাতাল  ২০০ শয্যার হাসপাতাল। এখানে মোট ১০টি কেবিন ও ১১টি ওয়ার্ড রয়েছে। ২ থেকে ৩ হাজার টাকার মধ্যে কেবিন ভাড়া পাওয়া যায়। ওয়ার্ড ভাড়া ২০০ টাকা থেকে ৪০০ টাকা পর্যন্ত। কেবিন ও ওয়ার্ড ভেদে ভাড়ার তারতম্য ঘটে। কেবিন বা ওয়ার্ডে সিট পাওয়ার জন্য অনুসন্ধান ডেস্কে যোগাযোগ করতে হয়। ডাক্তার রোগীকে ভর্তির পরামর্শ দিলে যেখানে সিট খালি থাকে সেখানে রোগী প্রেরণ করা হয়। জরুরী প্রয়োজনে সিট পাওয়া না গেলে হাসপাতালের ফ্লোরে রোগীকে রাখতে হয়।রোগীর সাথে দেখা করার জন্য দর্শনার্থীদের ১১০ টাকা দিয়ে হাসপাতাল থেকে দর্শনার্থী কার্ড সংগ্রহ করতে হয়।

রোগীর সাথে দেখা করার পর হাসপাতালে কার্ডটি জমা দিলে ১০ টাকা কেটে রেখে বাকি ১০০ টাকা দর্শনার্থীকে ফেরত দেয়া হয়।আর্থিকভাবে অসচ্ছল গরীব রোগীদের জন্য এখানে বিনামূল্যে প্যাথলজিক্যাল টেস্টসমূহ করানোর সুযোগ রয়েছে। তাছাড়া হাসপাতাল কর্তৃপক্ষ দরিদ্র রোগীদের বিনামূল্যে ঔষধ, রক্ত ও বস্ত্র সরবরাহ করে থাকেন। কখনো কখনো রোগীদের যাতায়াত ভাড়া প্রদান করা হয়। এসকল সুবিধা সমূহ পেতে সমাজ কল্যাণ বিভাগে যোগাযোগ করতে হবে।হাসপাতালের কাছাকাছি বেশ কিছু ঔষধের দোকান রয়েছে। যেগুলো মূল গেইটের কাছে ভেতরের দিকে হাতের ডানে অবস্থিত। এই দোকানগুলো ২৪ ঘন্টা খোলা থাকে।


ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ ২০২০ ,ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ,ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ ,www.dhaka shishu hospital.com ,dhaka shishu hospital job circular 2020 ,dhaka shishu hospital job circular 2020 ,mirpur 2 shishu hospital ,শিশু হাসপাতাল নিয়োগ,ঢাকা শিশু হাসপাতাল চাকরি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *