ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ

ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ , ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ চাকরি দেয়ার জন্য অনেক বিভাগ তৈরি করছে। এই সেক্টরে যারা করতে চান বেকারদের পক্ষে এটি একটি সুযোগ। ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ জব বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে।বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান এটি।

চাকরি প্রার্থীরা যে কেউ এই সুযোগটি নিতে পারেন। জব সার্কুলার 2020 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিত।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হলঃ-

প্রতিষ্ঠানের নামঃ ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ
যোগ্যতাঃ মাস্টাস পাস
পদ সংখাঃ নিম্নে দেখুন
বেতনঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ পোস্ট অফিস / কুরিয়ারের মাধ্যমে আবেদন পত্র পাঠানো যাবে।
আবেদনের সময়সীমাঃ ১০ জুলাই ২০২০

ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ

Source: Prothom Alo, 26 June 2020

Application Deadline: 10 July 2020

 

ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড, ভিটামিনের মতো কিছু বিশেষ ওষুধের সর্বাধিক পরিমাণে শোষণ ও ধরে রাখার লক্ষ্যে নরম ক্যাপসুল আকারে ওষুধ প্রস্তুতকারী বাংলাদেশের প্রথম সংস্থা। ওষুধ ইন্টারন্যাশনাল লিমিটেড আজ অবধি বাংলাদেশে সফট জিলিটিন ক্যাপসুল প্রস্তুতকারকের ক্ষেত্রে শীর্ষে রয়েছে। ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড ‘জিআইএনওমিক্স নামে ব্র্যান্ডেড অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ফাঙ্গাল বৈশিষ্ট্যযুক্ত একটি সফট জিলিটিন ক্যাপসুল ভ্যাজাইনাল সাপোজিটরি উত্পাদনকারী প্রথম সংস্থাও।

ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ চাকরি

বর্তমানে, ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড ‘বিশ্বের বিভিন্ন দেশে ফার্মাসিউটিক্যাল পণ্য রফতানি করতে তার পরিশোধিত ও আধুনিক উত্পাদন প্রক্রিয়া ব্যবহার করে। ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড ক্যাপসুল, ট্যাবলেট, সিরাপস, সাসপেনশনস, ইনজেকটেবলস, নরম জিলটিন ক্যাপসুলস, সাপোসেটরি, ক্রিম এবং মলমিসহ বিভিন্ন ডোজ আকারে সমস্ত বয়সের এবং লিঙ্গগুলির জন্য ওষুধ তৈরি করে। ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড অনন্য সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের দুটি নীতি বজায় রেখেছে: নির্দিষ্ট রোগী গোষ্ঠীর জন্য ওষুধের অনুকূলিত সংস্করণ প্রণয়ন এবং উত্পাদনের পরপরই বাজারে মুক্তির নীতি গ্রহণ করে। এই নীতিগুলি রোগীদের এবং ফার্মেসী উভয়েরই উপকার করে কারণ ওষুধ বিতরণ ব্যবস্থা পণ্যটির জীবনকালকে বাড়িয়ে তোলে।


ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ এ চাকরির বিজ্ঞপ্তি , ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড ঢাকা ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড এ চাকরি ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নিয়োগ ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড টঙ্গী ,ড্রাগ ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড চাকরি ,drug international e cap ,drug international.com ,drug.com international ,the international drug war ,drug international day ,drug international circular 2020 ,drug international job 2020 ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ job ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ জব ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ জব সার্কুলার ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ সার্কুলার ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ নিয়োগ ,ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ চাকরি  ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *