ডাচ-বাংলা ব্যাংকে (Dutch Bangla) জ্রুরী নিয়োগ বিজ্ঞপ্তি 2019

ডাচ বাংলা ব্যাংক পুরোপুরি স্বয়ংক্রিয়ভাবে পরিচালিত বাংলাদেশের প্রথম ব্যাংক। ইলেক্ট্রনিক-ব্যাংকিং বিভাগটি দ্রুত অটোমেশন গ্রহণ এবং এই ক্ষেত্রে আধুনিক ব্যাংকিং পরিষেবা আনতে 2002 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। ২০০৩ সালে সম্পূর্ণ অটোমেশন সম্পন্ন হয়েছিল এবং এর মাধ্যমে বাংলাদেশী জনগণের কাছে প্লাস্টিকের অর্থ উপস্থাপন করা হয়েছিল। ডাচ বাংলা ব্যাংকও দেশের বৃহত্তম এটিএম বহর পরিচালনা করে এবং প্রক্রিয়ায় গ্রাহক ব্যয় এবং ফিগুলিকে ৮০% হ্রাস করে।এখন বেশিরভাগ স্থানীয় ব্যাংকগুলি তাদের নিজস্ব অনুসরণ না করে ডাচ বাংলা ব্যাংকের ব্যাংকিং অবকাঠামোতে যোগদান করেছে।

ডাচ্ বাংলা ব্যাংকের অধীনে বিভিন্ন ধরনের পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
আবেদন অনলাইনে করতে পারবেন।
বিজ্ঞপ্তিসহ বিস্তারিত তথ্য পাবেন এখানেঃ  https://jobs.kfplanet.com/?p=1008&preview=true

আবেদনের সময়সীমাঃ ৩১ ডিসেম্বর ২০১৯

ডাচ-বাংলা ব্যাংকে জ্রুরী নিয়োগ বিজ্ঞপ্তি 2019

Source: Prothom Alo, 28 November 2019

Application Deadline: 31 December 2019

Apply Online

মিশনঃ
ডাচ-বাংলা ব্যাংকের প্রকৌশলীরা ব্যবসায় এবং শিল্পে সৃজনশীলতা এবং সামাজিক দায়বদ্ধতার প্রতিশ্রুতিবদ্ধ “একা মুনাফা” ব্যাংকের পরিচালনায় কেন্দ্রীয় দৃষ্টি নিবদ্ধ রাখে না; কারণ “মানুষ একা রুটি আর মাখন দিয়ে বাঁচে না”।

দৃষ্টিঃ
ডাচ-বাংলা ব্যাংক আরও উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখায়, যেখানে আর্টস এবং চিঠিপত্র, খেলাধুলা এবং ক্রীড়াবিদ, সংগীত ও বিনোদন, বিজ্ঞান ও শিক্ষা, স্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি, পরিষ্কার ও দূষণমুক্ত পরিবেশ এবং সর্বোপরি নৈতিকতা ও নৈতিকতার উপর ভিত্তি করে একটি সমাজ আমাদের সমস্ত জীবনকে মূল্যবান করে তুলেছে বাস। ডাচ-বাংলা ব্যাংকের সারাংশ এবং নীতিগুলি সৃজনশীলতার বিশ্বজগতে এবং মনোহর জীবনের আশ্চর্য যাদুতে বিশ্রাম দেয় যা জীবনের চেতনা এবং দুঃসাহসিকতার সাথে বিস্তৃত যা মানব বিকাশে অবদান রাখে।

মূল উদ্দেশ্যঃ
ডাচ-বাংলা ব্যাংক তার গ্রাহকের চাহিদা এবং সন্তুষ্টি পূরণে এবং ব্যাংকিংয়ে তাদের প্রথম পছন্দ হওয়ার জন্য তার আপোষহীন প্রতিশ্রুতিতে বিশ্বাস করে। এর পুলটি সম্মানিত ক্লায়েন্টেলের কাছ থেকে ইঙ্গিত নিয়ে ডাচ-বাংলা ব্যাংক ব্যাংকিংয়ে একটি নতুন যুগের পথ প্রশস্ত করতে চায় যা তার ভ্যান্টেড মার্কিকে “আপনার বিশ্বস্ত অংশীদার” সমর্থন করে এবং চিত্রিত করে

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *