চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (চুয়েট)-CUET Job Circular 2020

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। এটি একটি আকর্ষণীয় কাজের বিজ্ঞপ্তি এবং বেকার লোকদের পক্ষে এটি বিশাল সুযোগ। এই চাকরিতে যোগদানের মাধ্যমে, যে কেউ তার ক্যারিয়ার গড়তে পারে। যারা কাজ করতে চান, তাদের এই সুযোগ নেওয়া উচিত। প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বাংলাদেশ সরকারের অঙ্গ। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রকৌশল বিভাগের চিটাগাং বিশ্ববিদ্যালয় সবচেয়ে গুরুত্বপূর্ণ অঙ্গ।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। cuet Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল ।

পদ সংখাঃ ২০ ধরনের ৪৮ টি পদ

অভিজ্ঞতাঃ নিচের চিত্রটি দেখুন ।

বয়স সীমাঃ পদ ভেদে ,বয়স সীমা ।

বেতনঃ ৮,২৫০-২০,০১০/- ৯,৩০০- ২২,৪৯০/- ২২,০০০-৫৩,০৬০/- থেকে ৫৬,৫০০-৭৪,৪০০/ টাকা ।

অবেদনের মাধ্যমঃ ডাকযোগে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমাঃ ২৭ সেপ্টেম্বর ২০২০

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

Application Deadline: 27 September 2020

Visit Website: www.cuet.ac.bd

CUET Job Circular 2020

সোনালী ব্যাংকে পে অর্ডার করার পর আবেদন করুন , রেজিস্ট্রার, CUET, চট্টগ্রাম বরাবর। চুয়েট অবস্থিত পাহাড়তলী, রাউজান উপজেলা, চট্টগ্রাম জেলায়। শহরের উপকন্ঠে, ১৬৯ একর উপর এই বিশ্ববিদ্যালয় অবস্থিত।চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) দেশ ও বিশ্বকে সেবা দিতে ইঞ্জিনিয়ারিং ও প্রযুক্তির ক্ষেত্রে মানসম্পন্ন মানবসম্পদ বিকাশের মূল লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করে। ১৯৬৮ সালে ইঞ্জিনিয়ারিং কলেজ প্রতিষ্ঠার পর থেকে ৪৭ বছর ধরে এই কুডোস জমে রয়েছে। বর্তমানে বিশ্ববিদ্যালয়টিতে ১৫ টি বিভাগ এবং ২ টি গবেষণা কেন্দ্র রয়েছে। প্রায় 700 স্নাতক ছাত্র প্রতি বছর ৯ ডিগ্রি পুরষ্কার বিভাগে ভর্তি হন এবং স্নাতক প্রোগ্রাম (এমএসসি, মেং, এমপিহিল, পিএইচডি) 8 বিভাগের অধীনে চলছে।

চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

আমাদের কেন্দ্রীয় লক্ষ্য পূরণের জন্য, আমরা অত্যন্ত প্রতিযোগিতামূলক ভর্তি পরীক্ষার মাধ্যমে, আমাদের স্নাতক একাডেমিক প্রোগ্রামগুলিতে উজ্জ্বল শিক্ষার্থীদের অন্তর্ভুক্ত করছি। একাডেমিক প্রোগ্রামগুলি প্রায়শই আপডেট হওয়া পাঠ্যক্রম দ্বারা আমাদের শিক্ষার্থীদের একটি বিশ্ব ক্যারিয়ার প্রদানের প্রতিশ্রুতিতে পরিপূরক হয়। আমাদের উত্সর্গীকৃত অনুষদ ছাড়াও, ছাত্ররা হ্যান্ড-অন শিল্পের অভিজ্ঞতা সংগ্রহ করতে সক্ষম হয় কারণ চুয়েট দেশের দক্ষিণ-পূর্ব অঞ্চলে একাকী প্রকৌশল বিশ্ববিদ্যালয় হিসাবে ভৌগলিক সুবিধা উপভোগ করছে। চট্টগ্রাম অঞ্চলটি দেশের প্রধান সমুদ্র বন্দর, ভারী ও হালকা শিল্পের অগণিত শিল্পের জন্য খ্যাতি অর্জন করে।

উপরের পাশাপাশি, আমরা আন্তর্জাতিকভাবে শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় এবং সংস্থার সংখ্যার সাথে গবেষণা প্রোগ্রামগুলিতে যৌথ সহযোগিতার উপর সমানভাবে জোর দিচ্ছি। দুর্যোগ প্রবণ দেশ হিসাবে, আমরা ইতিমধ্যে দুর্যোগ এবং পরিবেশ প্রকৌশল গবেষণা ভিত্তিক স্নাতক প্রোগ্রাম শুরু করেছি, এবং আমাদের বৈশ্বিক অংশীদারদের সহায়তায় একটি ভূমিকম্প প্রকৌশল গবেষণা কেন্দ্র স্থাপন করেছি। তবুও, চুয়েট উদ্ভাবন এবং নেতৃত্ব গঠনের স্বার্থে অবিচ্ছিন্নভাবে আরও বেশি শিল্প-একাডেমিয়ার সম্পর্কের দিকে মনোনিবেশ করছে। আমি আপনাকে জানাতে পেরে খুশি যে আমাদের প্রাক্তন ছাত্ররা এখন উল্লেখযোগ্য সংখ্যক নামী জাতীয় এবং আন্তর্জাতিক অবস্থানের শীর্ষস্থানীয়।

 


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি, চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ,চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় ,চট্টগ্রাম প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি, ড চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় ,চুয়েট, চুয়েটে নিয়োগ বিজ্ঞপ্তি , বুয়েট চুয়েট কুয়েট ,চুয়েট চট্টগ্রাম ,চুয়েট জব সার্কুলার ,চুয়েট জব ,cuet job circular ,cuet job ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *