গ্রাম বিকাশ কেন্দ্র এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Gram Bikash Kendra Job Circular

গ্রাম বিকাশ কেন্দ্র এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। গ্রাম বিকাশ কেন্দ্র-জিবিকে বাংলাদেশের উত্তর-পশ্চিম অঞ্চলে কর্মরত একটি আঞ্চলিক স্তরের উন্নয়ন সংস্থা। জিবিকে সামাজিক প্রতিশ্রুতিবদ্ধ একদল লোকদের দ্বারা গঠিত। এনজিওটি যুব সংগঠন দ্বারা বেড়ে উঠেছে। গ্রামীণ উন্নয়ন কেন্দ্রের মূল লক্ষ্য হ’ল দারিদ্র্য, শোষণ ও শিক্ষামুক্ত পরিবেশ তৈরি করা এবং সমস্ত নিপীড়িত মানুষ এবং সচেতন গণতান্ত্রিক সমাজের জন্য সমান মর্যাদা ও অধিকার তৈরি করা। গ্রাম উন্নয়ন কেন্দ্র মূল্যবোধ, সম্মান , সমান অধিকার, সততা ও স্বচ্ছতা, জবাবদিহিতা, মানসম্পন্ন সেবা, নির্দলীয়, ধর্মনিরপেক্ষ ও নিরপেক্ষ মনোভাব, নারী-পুরুষের সমতা এবং পরিবেশ সচেতনতা নিয়ে কাজ করেছে।

সাম্প্রতিক গ্রাম বিকাশ কেন্দ্র এনজিও জব সার্কুলার প্রকাশ করেছে। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর আর্থিক ও কারিগরী সহযোগিতায় চলমান মাইক্রোফাইন্যান্স কর্মসূচীর জন্য নিম্ন বর্ণিত পদ সমূহে নিয়োগের জন্য বাংলাদেশী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আপনি যদি গ্রাম বিকাশ কেন্দ্রে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিৎ। সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন। Gram Bikash Kendra Job Circular 2021 এর পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বয়স ও বেতনভাতা এবং সুযোগ সুবিধা সহ সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ গ্রাম বিকাশ কেন্দ্র

পদের নামঃ এ্যাসিসটেন্ট ডিরেক্টর-অডিট এন্ড কমপ্লায়েন্স
শিক্ষাগত যোগ্যতাঃ হিসাব বিজ্ঞান/ ফিন্যান্স/ ব্যবস্থাপনায় স্নাতকোত্তর পাশ।
অভিজ্ঞতাঃ এনজিও-তে অডিট বিভাগে নূন্যতম ৮ বছরের এবং ব্যবস্থাপনা পর্যায়ে কমপক্ষে ০৪ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে ।
বয়স সীমাঃ ৪০ বছর
পদ সংখ্যাঃ ০১ জন
বেতনঃ ৬৮৫৮১/-টাকা।

পদের নামঃ ম্যানেজার-মনিটরিং (এমএফ কর্মসুচি)
শিক্ষাগত যোগ্যতাঃ হিসাব বিজ্ঞান, ফিন্যান্স ব্যবস্থাপনা, মার্কেটিং, পরিসংখ্যান, অর্থনীতিতে স্নাতকোত্তর/এমবিএ পাশ।
অভিজ্ঞতাঃ এনজিও-তে খণ কার্যক্রমে অডিট, মনিটরিং, হিসাব সংরক্ষণ কাজের নুন্যতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স সীমাঃ ৩৫ বছর
পদ সংখ্যাঃ ০১ জন
বেতনঃ ৪৭০০০-৫২০০০/-টাকা ।

পদের নামঃ এলাকা ব্যবস্থাপক-মাইক্রোফাইন্যান্স।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর পাশ।
অভিজ্ঞতাঃ কমপক্ষে ০৪ বছরের কাজের অভিজ্ঞতা ও কম্পিউটার এর দক্ষতা এবং মাইক্রোফাইন্যান্স এর সফটওয়্যার পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স সীমাঃ ৪০ বছর
পদ সংখ্যাঃ ০১ জন
বেতনঃ ৩৫,৬৮৭/-টাকা।

পদের নামঃ এলাকা ব্যবস্থাপক-মাইক্রোফাইন্যান্স।
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাশ।
অভিজ্ঞতাঃ কমপক্ষে ০৪ বছরের কাজের অভিজ্ঞতা ও কম্পিউটার এর দক্ষতা এবং মাইক্রোফাইন্যান্স এর সফটওয়্যার পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স সীমাঃ ৪০ বছর
পদ সংখ্যাঃ ০১ জন
বেতনঃ ২৭,৮৩২/-টাকা ।

আবেদনের মাধ্যমঃ সরাসরি অথবা ডাক/কুরিয়ার যোগে নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠাতে হবে।

আবেদনের সময়সীমাঃ ১১ জুন ২০২১

গ্রাম বিকাশ কেন্দ্র এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের সময়ঃ ১১ জুন ২০২১

আবেদনের নিয়ম ও শর্তাবলীঃ

পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা ৩ কপি পিপি সাইজের ছবি, নাগরিকত্বের সনদপত্র, মোবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র ডেপুটি ডিরেক্টর-এইচআর এন্ড এডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ, বরাবরে সরাসরি অথবা ডাক/কুরিয়ার যোগে নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠাতে হবে। ত্রুটিপূর্ন আবেদনপত্র গ্রহনযোগ্য নহে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহনের জন্য আহবান করা হবে। খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল সহ যে কোন সিদ্ধান্ত গ্রহনের ক্ষমতা রাখে গ্রাম বিকাশ কেন্দ্র এর কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।


গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ ২০২১, গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ, গ্রাম বিকাশ কেন্দ্র এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, গ্রাম বিকাশ কেন্দ্রে চাকরি, , গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি, gram bikash kendra job circular 2021, গ্রাম বিকাশ কেন্দ্র এনজিও জব সার্কুলার, গ্রাম বিকাশ কেন্দ্র এনজিও চাকরি,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *