ক্রাউন সিমেন্ট নিয়োগ – Crown Cement Job Circular 2020

ক্রাউন সিমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ । সাম্প্রতিক ক্রাউন সিমেন্টের অঙ্গপ্রতিষ্ঠান এমআই সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেড তাদের প্রতিষ্ঠানে বিভিন্ন পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশের জনপ্রিয় কোম্পানি বা প্রতিষ্ঠানে যারা চাকুরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। Crown Cement Jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরির প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। ক্রাউন সিমেন্ট গ্রুপে চাকরিতে আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন । Crown Cement Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ ক্রাউন সিমেন্ট
যোগ্যতাঃ নিম্নে দেখুন
পদ সংখাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ২০, ২৪ অক্টোবর ২০২০

 

ক্রাউন সিমেন্ট নিয়োগ ২০২০

Crown Cement Job Circular

 

প্রাথমিকভাবে, প্ল্যান্টটি উত্পাদন ক্ষমতা সহ ৬০০ টিপিডি (প্রতিদিন টন) পোর্টল্যান্ড সিমেন্টের সাহায্যে ইনস্টল করা হয়েছিল। সময়ের সাথে সাথে ক্রাউন সিমেন্টের চাহিদা দিন দিন বেড়েছে। শিগগিরই মানের গ্লানি দ্বারা, ক্রাউন সিমেন্ট দেশ-বিদেশে খ্যাতি এবং গ্রহণযোগ্যতা অর্জন করেছে। সুতরাং, স্পনসররা প্রকল্পটি চারবার বাড়িয়েছে।

২ য় ইউনিট ২০০২ সালে ৮০০ টিপিডি উত্পাদন ক্ষমতা সহ, ২০০৪ সালে ৩,০০০ ইউনিট শুরু করে ১,৪০০ টিপিডি, ২০১১ সালে চতুর্থ ইউনিট ৩,০০০ টিপিডি এবং ২০১৭ সালে পঞ্চম ইউনিট মোট উত্পাদন ক্ষমতা ১১,০০০ টিপিডি অর্থাৎ ৩.৩ মিলিয়নে নিয়ে গেছে বার্ষিক মেট্রিক টন ।

সংস্থার পশ্চাদপদ এবং সামনের একীকরণের প্রচেষ্টাগুলি তার বৃদ্ধি প্ল্যাটফর্মকে নতুন মাত্রা দিয়েছে। এ লক্ষ্যে, ক্রাউন পলিমার ব্যাগিং লিমিটেড, ক্রাউন পাওয়ার জেনারেশন লিমিটেড, ক্রাউন মেরিনার্স লিমিটেড, ক্রাউন মেরিটাইম অ্যান্ড শিপিং সার্ভিসেস লিমিটেড, ক্রাউন ট্রান্সপোর্টেশন অ্যান্ড লজিস্টিকস লিমিটেড এবং ক্রাউন সিমেন্ট কংক্রিট এবং বিল্ডিং উপকরণগুলির মতো সহযোগী শিল্প ইউনিটগুলি লিমিটেড স্থাপন করা হয়েছে এবং চলছে।

বিদেশ থেকে কাঁচামাল পরিবহনের সুবিধার্থে এটি চারটি সর্বাধিক আকারের সমুদ্রগামী জাহাজও অর্জন করেছে। আশা করা যায় যে এই নতুন গ্রোথ প্ল্যাটফর্মগুলি মাদার সংস্থা এম। আই। সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেডকে নতুন মাত্রা এবং সীমান্ত তৈরির সুবিধার্থ করবে ।


ক্রাউন সিমেন্ট নিয়োগ , ক্রাউন সিমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি , ক্রাউন সিমেন্ট জব সার্কুলার , ক্রাউন সিমেন্ট নতুন নিয়োগ ,
ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেড মুন্সিগঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি , ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেড চাকরি ,

crown cement job circular 2020 ,crown cement job 2020 ,crown cement jobs , crown cement job circular ,crown cement career ,www.crown cement job circular.com ,

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *