কেয়া এগ্রো প্রসেস লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

কেয়া এগ্রো প্রসেস লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি 2021 ,কেয়া এগ্রো প্রসেস লিঃ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। কেয়া এগ্রো প্রসেস লিঃ চাকরির দেয়ার জন্য অনেক বিভাগ তৈরি করছে। এই সেক্টরে যারা করতে চান বেকারদের পক্ষে এটি একটি সুযোগ। কেয়া এগ্রো প্রসেস লিমিটেড জব বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে।বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান এটি।  চাকরির প্রার্থীরা যে কেউ এই সুযোগটি নিতে পারেন। জব সার্কুলার ২০২১ সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট জব কেএফ প্ল্যানেট ভিজিট করতে পারেন ।

আপনি যদি এই চাকরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিত।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। Keya Agro Process Ltd. Job Circular 2021 বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হলঃ-

 

প্রতিষ্ঠানের নামঃ কেয়া এগ্রো প্রসেস লিঃ 

আবেদনের মাধ্যমঃ ডাকযোগের  মাধ্যমে

আবেদনের ঠিকানাঃ মানবসম্পাদ বিভাগ ,কোনাবাড়ি,গাজিপুর সদর ,গাজীপুর ।

মেইলঃ www.keyagroupbd.com

আমাদের সাইটঃ https://jobs.kfplanet.com/

আবেদনের শেষ সীমাঃ ১১,১৮ আগস্ট ২০২১

কেয়া এগ্রো প্রসেস লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

প্রতিষ্ঠানের নামঃ কেয়া এগ্রো প্রসেস ।

  • পদের নামঃ অফিসার / সিনিয়র অফিসার ।
    কাজের বিভাগঃ হিসাব বিভাগ ।
    বেতনঃ আলোচনা সাপেক্ষে ।
    আবেদনের সময় সীমাঃ ১৮ আগস্ট ২০২১ ।
  • পদের নামঃ সহকারী / ম্যানেজার ।
    কাজের বিভাগঃ কৃষি বিক্রয় ।
    বেতনঃ আলোচনা সাপেক্ষে ।
    আবেদনের সময় সীমাঃ ১১ সেপ্টেম্বর ২০২১ ।
  • পদের নামঃ সিনিয়র অফিসার / সহকারী ম্যানেজার ।
    কাজের বিভাগঃ অ্যাগ্রো ।
    বেতনঃ আলোচনা সাপেক্ষে ।
    আবেদনের সময় সীমাঃ ১২ সেপ্টেম্বর ২০২১ ।
  • পদের নামঃ সহকারি ম্যানেজার ।
    কাজের বিভাগঃ কৃষি প্রসেসটি লিমিটেডের জন্য কৃষি ব্যবসায় ।
    বেতনঃ আলোচনা সাপেক্ষে ।
    আবেদনের সময় সীমাঃ ১২ সেপ্টেম্বর ২০২১ ।

মেইলঃ www.keyagroupbd.com

আমাদের সাইটঃ https://jobs.kfplanet.com/

আবেদনের শেষ সীমাঃ ১৮ আগস্ট , ১১ ও ১২ সেপ্টেম্বর ২০২১

 

Check Keya Agro Process Ltd. All Recent job Circular Posted On BD jobs

 

Click Here To View Job Circular & Apply Online

 

কেয়া গ্রুপ (কেজি) বাংলাদেশের অন্যতম পরিচিত দল। ৩ টি স্পিনিং মিলকে নিয়ে গর্বিত, কেজি বোনা পোশাক উত্পাদন ও রফতানীতে শীর্ষস্থানীয় অবস্থান রাখে। বর্তমানে কেজি ৬ টি শিল্প পরিচালনা করে এবং ১০০০০০ এরও বেশি লোককে নিয়োগ দেয়। ২০ বছরেরও বেশি সময় ধরে কেজি ইউরোপ, অস্ট্রেলিয়া, চীন, মার্কিন যুক্তরাষ্ট্র এবং দক্ষিণ-পূর্ব এশীয় অঞ্চলের মতো অন্যান্য দেশে বাংলাদেশ এবং বিদেশে উভয়ই গর্বের সাথে উপস্থিতি অনুভূত করেছে।

১৯৮৩ সালে, বাংলাদেশের ব্যবসায়িক রাজ্যের এক স্বপ্নদর্শী জনাব আবদুল খালেক পাঠান একটি খালিক এন্ড কোং নামে একটি ছোট সংস্থা গঠন করেছিলেন, স্পষ্টতই একজন দূরদর্শী উদ্যোক্তা, মিঃ পাঠান কেয়া সুপার বিউটি সাবান দিয়ে তার নম্র শুরু থেকে খালেক অ্যান্ড কোং নিয়েছিলেন। এটি বর্তমানে কেয়া গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ নামে পরিচিত হিসাবে এটি তৈরি করে। কেজি বর্তমানে একর জমির উপর দিয়ে ৯ টি শিল্প ইউনিট পরিচালনা করে।


কেয়া এগ্রো প্রসেস লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ,keya agro ,কেয়া এগ্রো প্রসেস লিঃ জব ,কেয়া এগ্রো প্রসেস লিঃ জব সার্কুলার ,কেয়া এগ্রো প্রসেস লিঃ চাকুরি ,কেয়া এগ্রো প্রসেস লিঃ নিয়োগ ,কেয়া এগ্রো প্রসেস লিঃ জব ,keya agro ltd ,keya agro process ,keya agro process job ,Best Foods & Beverage Limited Job Circular ,Foods & Beverage Limited Job Circular ,Foods & Beverage Limited Job,Foods & Beverage Limited Job Circular ,Foods & Beverage Limited Job,কেয়া কসমেটিকস ,কেয়া কসমেটিকস উইকিপিডিয়া ,কেয়া কসমেটিকস লিমিটেড ,কেয়া কোম্পানি ,কেয়া কসমেটিকস লিমিটেড নিয়োগ ,কেয়া কসমেটিকস লিঃ ,keya ngo ,কেয়া লজিস্টিক কোম্পানি লিমিটেড ,কেয়া এগ্রো প্রসেস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ,কেয়া এগ্রো প্রসেস লিমিটেড নিয়োগ ,কেয়া এগ্রো প্রসেস লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি ,

2 thoughts on “কেয়া এগ্রো প্রসেস লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ”

  1. স্যার,
    আমি কেয়া গ্রুপে গার্মেন্টসে প্যাকিং ম্যান হিসাবে কাজ করে আসতেছি আমার কার্ নং ৩৮১০৩ আমি হিসাব বিজ্ঞানে মাস্টার্ পাস করেছি।

    Reply
  2. বরাবর
    কেয়া গ্রুপ।
    বিষয়:কেয়া এগ্রো প্রসেস এর জন্য আবেদন।
    জনাব
    যথা সন্মান প্রর্দশন পূবক,বিনীত নিবেদক এই যে,আমি গত ১৩/০৫/২০২০ ইং তারিখে জানতে পারলাম যে,আপনার অফিসে কেয়া এগ্রো প্রসেস পদে কিছু সংখ্যক জনবল নিয়োগ করা হবে।আমি উক্ত পদে একজন আগ্রহী প্রাথী।

    অত এব জনাবের নিকট আকুল আবেদন এই যে,আমার জীবন বৃত্তান্ত পর্যালোচনা করে।আমাকে উক্ত পদে নিয়োগ দানে আপনার সদয় মর্জি হয়।
    নিবেদক।
    মো:ফারুক হোসেন
    ০১৯১২৩৪৪৩৬৪

    Reply

Leave a Comment