কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় বাংলাদেশের একটি পাবলিক বিশ্ববিদ্যালয় যা কোটবাড়ি, কুমিল্লাই অবস্থিত। সম্প্রতি  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কিছু সংখ্যক শিক্ষক, কর্মচারী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বিশ্ববিদ্যালয়টি লালমাই বিহার, ময়নামতী তে  50 একর (200,000 মিটার) জমিতে নির্মিত হয়। কুমিল্লা বিশ্ববিদ্যালয়,  বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন, বাংলাদেশ দ্বারা অনুমোদিত সরকারি বিশ্ববিদ্যালয়। 

এটি ০৭ বিভাগ দিয়ে শুরু হয়। এখন গণিত, পদার্থবিদ্যা, পরিসংখ্যান, রসায়ন, ফার্মেসী, ইংরেজি, বাংলা, অর্থনীতি, জন প্রশাসন, নৃতত্ত্ব, গণযোগাযোগ ও সাংবাদিকতা, প্রত্নতত্ত্ব, ম্যানেজমেন্ট স্টাডিজ, অ্যাকাউন্টিং ও ইনফরমেশন সিস্টেম (এআইএস), বিপণন, অর্থ ও ব্যাংকিং, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি), আইন বিভাগ রয়েছে। 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি

Source: Prothom Alo, 05 July 2019

 

Source: Prothom Alo, 04 July 2019

Application Deadline: 25 July 2019

কুমিল্লা বিশ্ববিদ্যালয় চাকরি,কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ,কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি,কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,কুবি নিয়োগ,কুবি সার্কুলার,পাবলিক ইউনিভার্সিটি জব নিউজ,পাবলিক ইউনিভার্সিটি জব সার্কুলার,পাবলিক ইউনিভার্সিটি নিয়োগ,পাবলিক ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি,পাবলিক ইউনিভার্সিটি চাকরির খবর,পাবলিক ইউনিভার্সিটিতে চাকরি,অধ্যাপক নিয়োগ, সরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ, পাবলিক ইউনিভার্সিটিতে শিক্ষক নিয়োগ, 

Leave comment

Your email address will not be published. Required fields are marked with *.