কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। কারিতাস বাংলাদেশ এজিও চাকরির দেয়ার জন্য সাম্প্রতিক একটি জব সার্কুলার প্রকাশ করেছে। কারিতাস বাংলাদেশ একটি জাতীয় পর্যায়ের স্থানীয় অলাভজনক উন্নয়ন প্রতিষ্ঠান, যা সমাজ কল্যাণ ও উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে। এই প্রতিষ্ঠানের ঢাকা অঞ্চলের আওতাধীন একটি হেলথ প্রজেক্ট আছে। কারিতাস প্রকল্পের জন্য জরুরী ভিত্তিতে নিম্ন লিখিত পদে নিয়োগ ও প্যানেল তৈরীর জন্য যোগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে প্রার্থীর যোগ্যতা, অভিজ্ঞতা ও শতার্বলী নিম্নে প্রদান করা হল।

সকল নতুন জব সার্কুলার ২০২১ সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আপনি যদি এই চাকরি জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনার আবেদন জমা দেওয়া  উচিৎ। সকল নিয়ম মেনে আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। বিজ্ঞপ্তির সকল নিয়ম ও তথ্য নিম্নে প্রদান করা হলঃ-

প্রতিষ্ঠানের নামঃ কারিতাস বাংলাদেশ
যোগ্যতাঃ স্নাতক সমমান পাশ
মোট পদ সংখাঃ  জন
বয়স সীমাঃ ২২ বছর
বেতনঃ আলোচনা সাপেক্ষ
নিয়োগের ধরনঃ চুক্তিভিত্তিক

আবেদনের মাধ্যমঃ ডাকযোগে আথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করা যাবে।

আবেদনের সময়সীমাঃ ১৮ সেপ্টেম্বর ২০২১

কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 

 

আবেদনের সময়সীমাঃ ১৮ সেপ্টেম্বর ২০২১

 

 

 

আবেদনের শর্তাবলীঃ

১) আঞ্চলিক পরিচালক বরাবর আবেদনের জন্য যে সকল বিষয় গুলো আবেদন পত্রে উল্লেখ করতে হবে।

ক) প্রার্থীর নাম

খ) পিতার নাম / স্বামীর নাম

গ) মাতার নাম

ঘ) জন্ম তারিখ

উ) বর্তমান ঠিকানা/যোগাযোগের ঠিকানা

চ) স্থায়ী ঠিকানা

ছ) মোবাইল নম্বর

জ) শিক্ষাগত যোগ্যতা

ঝ) ধর্ম

এ) জাতীয়তা

ট) বৈবাহিক অবস্থা

ঠ) চাকুরীর অভিজ্ঞতা (থাকলে)

ড) কর্মরত থকলে, সেই প্রতিষ্ঠানে ব্যবস্থাপকের নাম, ঠিকানা, পদবী ও মোবাইল নন্বর আবেদনে উল্লেখ করতে হবে।

ঢ) চাকুরীর অভিজ্ঞতা নেই এমন প্রার্থীদের ক্ষেত্রে দুইজন রেফারেন্স এর নাম, ঠিকানা, মোবাইল ফোন নম্বর ও আবেদনকারীর সাথে সম্পর্ক উল্লেখ করতে হবে।

২) আবেদনপত্রের সাথে অবশ্যই শিক্ষাগত যোগ্যতার সকল সনদপাত্রের অনুলিপি, জাতীয় পরিচয় পত্র, চারিত্রিক সনদ পত্র ও সদ্য তোলা ২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে হবে।

৩) কারিতাসে চাকুরীরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৪) ধূমপান ও নেশা দ্রব্য গ্রহণে অভ্যাস্থদের আবেদন করার প্রয়োজন নাই।

৫) ব্যক্তিগত যোগাযোগকারী বা কারোর মাধ্যমে সুপারিশকৃত প্রার্থীগণ
অযোগ্য বলে বিবেচিত হবে।

৬) প্রাথমিক বাছাইয়ের পর কেবলমাত্র যোগ্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য ইন্টারভিউ কার্ড ইস্যু করা
হবে।

৭) আবেদনপত্র নির্দিষ্ট তারিখের মধ্যে নিম্নে লিখিত ঠিকানায় ডাকযোগে আথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পৌছাতে হবে। পদের নাম খামের উপর স্পষ্ট করে লিখতে হবে।

৮) সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

৯) ত্রুটিপূর্ণ অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

১০) এই নিয়োগ বিজ্ঞপ্তি কোন কারণ স্থগিত বা বাতিল করার অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

১১) ছাত্র-ছাত্রীদের আবেদন করার দরকার নাই ।

 

পদের নামঃ ট্রান্সলেটর (অনুবাদক)
পদের সংখ্যাঃ ০১ জন
যোগ্যতাঃ স্নাতক / প্যারামেডিক কোর্স সম্পন্নকারী।
বয়স সীমাঃ ২৫ থেকে ৩৫ বছর
বেতনঃ ২৪০০০ টাকা
নিয়োগের ধরনঃ চুক্তিভিত্তিক

পদের নামঃ ক্লিনার
পদের সংখ্যাঃ ০১ জন
যোগ্যতাঃ ৮ম শ্রেণী পাশ
বয়স সীমাঃ ২৫ থেকে ৩৫ বছর
বেতনঃ ৬৫০০ টাকা
নিয়োগের ধরনঃ চুক্তিভিত্তিক

পদের নামঃ কেয়ারটেকার
পদের সংখ্যাঃ ০১ জন
যোগ্যতাঃ ৮ম শ্রেণী পাশ
বয়স সীমাঃ ২৫ থেকে ৩৫ বছর
বেতনঃ ৭৫০০ টাকা
নিয়োগের ধরনঃ চুক্তিভিত্তিক

 

 

যোগাযোগের জন্যঃ

2, Outer circular road, Shantibagh, Dhaka-1217,Bangladesh.

info@caritasbd.org

www.caritasbd.org

880-2-8315405-9

 

কারিতাস বাংলাদেশের সদর দফতর রাজধানী এবং অন্যান্য আটটি ডাইওয়েসিয়ান অফিস রয়েছে। এটি সমন্বিত উন্নয়ন, দুর্যোগ ব্যবস্থাপনা এবং মানবসম্পদ উন্নয়নে কাজ করে। প্রায় ৬০০০ কর্মী এবং স্বেচ্ছাসেবকরা জাতীয় ও ডায়োসেসিয়ান পর্যায়ে এর প্রোগ্রামগুলি বাস্তবায়ন করে। কারিটাস বাংলাদেশ ১৯৬৭ সালে ক্যারিটাস পূর্ব পাকিস্তান হিসাবে শুরু হয়েছিল। ১৯৭০সালের নভেম্বরের ধ্বংসাত্মক ঘূর্ণিঝড়ের পরে, এটি পুনরায় সংগঠিত হয় এবং খ্রিস্টান সংস্থা ত্রাণ ও পুনর্বাসনের (সিওআর) নামে পরিচিতি লাভ করে। কারিটাস নামটি ১৯৬৭ সালে পুনরায় চালু করা হয়েছিল। চারটি প্রধান অগ্রাধিকারের ভিত্তিতে ৮০ টিরও বেশি চলমান প্রকল্প বাস্তবায়ন করছে ক্যারিটাস বাংলাদেশ: শিক্ষা, গঠন ও সক্ষমতা বৃদ্ধি: আঞ্চলিক প্রযুক্তি স্কুল, প্রশিক্ষণ কেন্দ্র, প্রাক-প্রাথমিক ও প্রাথমিক বিদ্যালয়গুলিতে কর্মসূচি।

সামাজিক ন্যায়বিচার এবং মানবাধিকার: ন্যায়বিচার ও শান্তি, মাইক্রো ফিনান্স, দুর্বল যুবক এবং সম্প্রদায়ের উন্নয়নে সহায়তামূলক কর্মসূচি। স্বাস্থ্য এবং যত্ন: বৃদ্ধ এবং প্রতিবন্ধী ব্যক্তিদের, যারা আসক্তির সাথে লড়াই করছে বা কুষ্ঠ এবং যক্ষ্মায় ভুগছেন, গর্ভবতী এবং নতুন মা এবং তাদের শিশুদের সহায়তা করছেন। টেকসই জীবিকা এবং দুর্যোগ ব্যবস্থাপনা: চরম দারিদ্র্য দূরীকরণ, অভিযোজন এবং ঝুঁকি হ্রাসের মাধ্যমে জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে লড়াই করা, উদ্যান ও প্রাকৃতিক সম্পদের ব্যবস্থাপনা উন্নত করার লক্ষ্যে কাজ করা।


কারিতাস বাংলাদেশ নিয়োগ ২০২১ ,কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ,কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ,কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি , কারিতাস বাংলাদেশ নিয়োগ ,কারিতাস,কারিতাস বাংলাদেশ ঢাকা ,কারিতাস বাংলাদেশ এনজিও নিয়োগ ,caritas bangladesh ngo ,caritas bangladesh ngo job circular ,caritas ngo bangladesh ,কারিতাস বাংলাদেশের ,

Leave a Comment

You cannot copy content of this page