কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

কন্ট্রোলার জেনারেল অব অ্যাকাউন্টস একটি সরকারি স্বায়ত্তশাসন সংস্থা যা সরকারি হিসাবগুলির সংকলন ও একীকরণের জন্য দায়ী এবং এটি ঢাকা, বাংলাদেশ সদর দপ্তর।

1985 সালে অর্থ মন্ত্রণালয়ের অধীন অর্থ বিভাগের অফিস মেমোর মাধ্যমে কন্ট্রোলার জেনারেল অব অ্যাকাউন্টস অফিস প্রতিষ্ঠিত হয়। এর আগে এটি 1947 সালে প্রতিষ্ঠিত হ’ল অ্যাকাউন্টেন্ট জেনারেলের অফিস হিসাবে পরিচিত ছিল। এটি জাতীয় রাজস্ব বোর্ড দ্বারা কর সংগ্রহের উপর নজর রাখে। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের একটি গবেষণায় বলা হয়েছে, কন্ট্রোলার জেনারেল অব অ্যাকাউন্টস অফিসে দুর্নীতির ২3 টি নির্দিষ্ট ঘটনা ঘটেছে। কন্ট্রোলার জেনারেল অব অ্যাকাউন্টস অফ অফিস কখনও কখনও বাংলাদেশের কম্পট্রোলার ও অডিটর জেনারেলের অফিসে সহযোগিতা করে।

অফিস সহায়ক , নিরাপত্তা প্রহরী , পরিচ্ছন্নতা কর্মী পদে চাকরির খবর খুঁজতে এসে আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম জানাচ্ছি প্রথমেই। আপানাদের চাহিদা ও অনুরোধের কারনে আমাদের কে এফ প্ল্যানেটের অধীনে কে এফ প্ল্যানেট জবস পোর্টাল চালু হয়েছে। আপনার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজার ব্যাপারটি সহজ করবে আমাদের jobs.kfplanet টিম।

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স নিয়োগ বিজ্ঞপ্তি এখানে আপডেট করা হলো। অফিস সহায়ক , নিরাপত্তা প্রহরী , পরিচ্ছন্নতা কর্মী পদের জন্য নিয়োগ দেখতে ভালভাবে নিচের বিজ্ঞপ্তি ফলো করুন।

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

jobs.kfplanet.com

আবেদনের শেষ সময় আগামী ৫ই মে ২০১৯

এই চাকরির ইংরেজি ভার্শন দেখতে এখানে ক্লিক করুন