কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি – Concern Worldwide Job Circular 2020

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2020 ,কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশচাকরির দেয়ার জন্য অনেক বিভাগ তৈরি করছে। এই সেক্টরে যারা করতে চান বেকারদের পক্ষে এটি একটি সুযোগ। কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ জব বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে।বাংলাদেশের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান এটি।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Concern Worldwide Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ
পদ সংখাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ ডাকযোগে/অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ৩১ ডিসেম্বর ২০২০

 

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি

Concern Worldwide job circular 2020

আবেদনের সময়ঃ ৩১ ডিসেম্বর ২০২০

 

Check Concern Worldwide All Recent job Circular Posted On BD jobs

Click Here To View Job Circular & Apply Online

Concern Worldwide Job Circular 2020

আমরা কেন বাংলাদেশে? গত কয়েক দশক ধরে দারিদ্র্যের মাত্রা হ্রাস পেয়েও, বাংলাদেশ এখনও একটি স্বল্প-উন্নত দেশ হিসাবে রয়েছে। এখনও দারিদ্র্য জীবনযাপন এবং প্রায় ২ মিলিয়ন অত্যন্ত দরিদ্র জীবনযাত্রা। বাংলাদেশের ভৌগলিক অবস্থান, ভূমির বৈশিষ্ট্য, নদী ও জলবায়ু এটিকে প্রাকৃতিক দুর্যোগের জন্য খুব ঝুঁকিপূর্ণ করে তোলে। তদুপরি, বাংলাদেশ খাদ্য সংকটতে ঝুঁকির মধ্যে রয়েছে।বাংলাদেশ বিভিন্ন বৈষম্য সূচকের উপর দুর্বল সম্পাদন করে এবং লিঙ্গ সমতার ক্ষেত্রে বড় চ্যালেঞ্জ রয়েছে।

এর মধ্যে রয়েছে শিক্ষার সমাপ্তি, চাকরিতে অ্যাক্সেস, যৌন ও প্রজনন স্বাস্থ্যসেবার অ্যাক্সেস, বাল্য বিবাহ বন্ধন, অন্তরঙ্গ অংশীদার সহিংসতা এবং লিঙ্গ-ভিত্তিক সহিংসতার অন্যান্য রূপগুলি ।বাংলাদেশ সরকার প্রায় .৭৩২,০০০ রোহিঙ্গাকে হোস্ট করছে যারা মিয়ানমারে সহিংসতা থেকে পালিয়ে এসেছিল যা বিশ্বের বৃহত্তম শরণার্থী শিবিরে পরিণত হয়েছে। এই অঞ্চলটি ক্রমবর্ধমান রোহিঙ্গা সম্প্রদায়ের হোস্টিংয়ের জন্য লড়াই চালিয়ে যাচ্ছে।


কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড নিয়োগ বিজ্ঞপ্তি ,কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি , concern worldwide ,concern worldwide jobs ,concern worldwide bangladesh ,concern worldwide bangladesh jobs ,concern worldwide jobs in cox’s bazar ,concern worldwide us jobs , concern worldwide.com ,concern worldwide jobs 2020 ,concern worldwide burundi 2020 ,Concern Worldwide job circular 2020 , Concern Worldwide job circular,কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড নিয়োগ  ,কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড জব ,কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড জব সার্কুলার ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *