কনফিডেন্স গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি – Confidence Group Job Circular 2020

কনফিডেন্স গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2020 কনফিডেন্স গ্রুপ জব সার্কুলার কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।কনফিডেন্স গ্রুপ বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি প্রতিষ্ঠান। এটি বেকারদের পক্ষে এই বিশাল সুযোগ, যারা এই সেক্টরে চাকরি করতে চান তাহলে  কনফিডেন্স গ্রুপে চাকরি সংক্রান্ত বিজ্ঞপ্তি সম্পর্কিত সমস্ত তথ্য দেখতে পারেন । কনফিডেন্স গ্রুপ মনে করে যে তরুণ ও শক্তিশালী ব্যক্তিরা এই ক্ষেত্রে সফলতার মূল চাবিকাঠি যা কনফিডেন্স গ্রুপের উজ্জ্বলতা তৈরি করতে পারে।Confidence Group jobs বেকারত্ব রোধে খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে। এটি বেকার ও যোগ্য চাকরিপ্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন।

কনফিডেন্স গ্রুপে চাকরি করে আপনি আপনার ভাগ্য পরিবর্ত করতে পারেন । সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Confidence Group Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ কনফিডেন্স গ্রুপ
যোগ্যতাঃ এসএসসি / এইসএসসি/ স্নাতক পাশ
পদ সংখাঃ নিম্নে দেখুন
আবেদনের মাধ্যমঃ ডাকযোগে/অনলাইনে/ইমেইলের মাধ্যমে আবেদন করা যাবে।
আবেদনের সময়সীমাঃ ২৯, ৩১ অক্টোবর ও ০১ নভেম্বর ২০২০

 

কনফিডেন্স গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

Check Confidence Group. All Recent job Circular Posted On BD jobs here

 

 

Click Here To View Job Circular & Apply Online

 

একটি দেশের বৃদ্ধি তার শিল্প এবং অর্থনীতির গতিবেগ দ্বারা চালিত হয়। কনফিডেন্স গ্রুপ, এর বহু শিল্পের দিক দিয়ে, বাংলাদেশের বিকাশ এবং অগ্রগতিতে অবদান রাখছে।কনফিডেন্স গ্রুপ হ’ল বাংলাদেশের অন্যতম বৃহৎ সংহতি, মিড-টেক ইঞ্জিনিয়ারিং পণ্য তৈরিতে জড়িত। ১৯৯১ সালে তারা যাত্রা শুরু করে যখন চারজন বন্ধু (ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ইঞ্জিনিয়ার কাজী শহিদুল ইসলাম, ইঞ্জিনিয়ার খুরশিদ আনোয়ার এবং মিঃ রূপম কিশোর বড়ুয়া) নিজ নিজ ব্যবসায়িক জীবনে সফল হয়ে প্রথম বেসরকারী খাতের সিমেন্ট শিল্প প্রতিষ্ঠার জন্য একত্রিত হয়।

বাংলাদেশে তার পর থেকে কনফিডেন্স গ্রুপ ধীরে ধীরে অবকাঠামোগত উন্নয়ন এবং প্রাসঙ্গিক উত্পাদন, স্টোরেজ শক্তি, টেলিযোগাযোগ, বিদ্যুৎ উত্পাদন এবং পেইন্ট উত্পাদনের দিকে এগিয়ে চলেছে।উত্তরাধিকার বিকাশ অব্যাহত রেখেছে, একযোগে একটি ব্লক, কনফিডেন্স গ্রুপকে বাংলাদেশের অন্যতম বৃহত্তম এবং প্রধানতম সমষ্টি হিসাবে তার অবস্থান বজায় রাখতে সহায়তা করে।

  • কনফিডেন্স গ্রুপকে বাংলাদেশের সর্বাধিক মূল্যবান ও শ্রদ্ধেয় সমষ্টি হতে হবে। কনফিডেন্স গ্রুপের অধীনে প্রতিটি ব্র্যান্ডকে বাংলাদেশে তার নিজ নিজ বাজারের শেয়ারে সর্বাধিক সম্মানিত হতে হবে।
  • আসুন বিশ্বাস করি আমাদের সমাজে
    কনফিডেন্স গ্রুপকে বাংলাদেশের সর্বাধিক সামাজিক ও পরিবেশগতভাবে মেনে চলতে থাকা সম্মিলিত সংস্থাগুলির মধ্যে থাকতে হবে।
  • আসুন বিশ্বাস করি আমাদের ব্যবসায়ে
    কনফিডেন্স গ্রুপকে ২০২০ সালের মধ্যে ১০ কোটি ডলারের একত্রিত হতে হবে।
  • আসুন আমরা বিশ্বাস করি
    কনফিডেন্স গ্রুপের প্রতিটি সদস্য তাদের স্বতন্ত্রতা এবং দক্ষতার কারণে নির্বাচিত হন। সুতরাং এই পরিবারের একটি অংশ হয়ে গর্বিত। কনফিডেন্স গ্রুপকে কর্মের পছন্দের ব্র্যান্ড হতে হবে।

কনফিডেন্স গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি , কনফিডেন্স গ্রুপে চাকরি ,কনফিডেন্স গ্রুপে জব সার্কুলার ,কনফিডেন্স গ্রুপে চাকরির খবর , Confidence Group Job Circular 2020 , Confidence Group Job Circular , Confidence Group Jobs , কনফিডেন্স গ্রুপ এ নিয়োগ বিজ্ঞপ্তি ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *