ওয়ালটন নিয়োগ 2021

সাম্প্রতিক ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বিভিন্ন পদে চাকরির খবর খুঁজতে এসে আমাদের ওয়েবসাইটে প্রবেশ করাই, আপনাকে স্বাগতম জানাচ্ছি প্রথমেই। আপানাদের চাহিদা ও অনুরোধের কারনে আমাদের কে এফ প্ল্যানেটের অধীনে কে এফ প্ল্যানেট জবস পোর্টাল চালু হয়েছে। ওয়াল্টন (ইংরেজি: WALTON) হচ্ছে একটি বাংলাদেশী ব্র্যান্ড; যার সদর দপ্তর ঢাকায় অবস্থিত। এর মূল কারখানাটি গাজীপুর জেলার চন্দ্রাতে অবস্থিত। ওয়াল্টন গ্রুপ এর প্রায় সকল পণ্য ওয়াল্টন নামেই বাজারজাত করা হয়। ওয়াল্টন মটোরর্স, ওয়াল্টন মোবাইল ও ওয়াল্টন ইলেক্ট্রনিক্স হচ্ছে এই গ্রুপের অধীনস্থ তিনটি শাখা। ওয়াল্টন ইলেক্ট্রনিক পণ্য, যানবাহন ও টেলিযোগাযোগের পণ্য গুলো উৎপাদন করে থাকে। ওয়ালটন নিয়োগ 2021 সম্পর্কে জানাতে ও চাকরির বিজ্ঞপ্তি খোঁজার ব্যাপারটি সহজ করবে আমাদের jobs.kfplanet টিম। তাই আপনাদের সুবিধার জন্য নিম্নে Walton Jobs Circular 2021 এর তথ্য নিম্নে দেওয়া হলঃ

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি নিচে সংযুক্তি করা হয়েছে।

প্রতিষ্ঠানের নামঃ ওয়ালটন গ্রুপ

যোগ্যতাঃ এসএসসি/এইচএসসি/স্নাতক সমমান পাশ

পদ সংখাঃ নিম্নে দেখুন

আবেদনের মাধ্যমঃ অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে।

আবেদনের সময়সীমাঃ ৩০,৩১ জুলাই ০৫,০৬,০৭,১৫ আগস্ট ২০২১

 

ওয়ালটন নিয়োগ 2021

ওয়ালটন নিয়োগ 2021

 

 

 

 

Walton Group Jobs

Job Requirements:

  • Age at least 22 years
  • Must be interested in IT products repair. (Laptop, Desktop, Monitor, Router, All in one, UPS etc.)
  • Smart, active and Capability on customer management.
  • Good communication skill.
  • Interested to learn new things.
  • Hands on experience on electronics work will be preferred.
  • Positive thinking, self-motivated, well-mannered applicants are welcome.
  • Exceptional technical expertise.
  • Interested to work anywhere in Bangladesh.

Company Information:
9 Dhaka Corporate Office: Plot-1088, Road # 8Oft-2, Block-I, Bashundhara R/A, P.O- Khilkhet, P.S-Vatara, Dhaka-1229.

ওয়ালটন গ্রুপের শাখাঃ

  • হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড
    ওয়াল্টন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড ওয়ালটন গ্রুপের একটি প্রতিষ্ঠান যা ২০০২ সালে গাজীপুরের চন্দ্রায় ভবনের কাজ শুরু করে এবং ২০০ ২০০৬ সালে কাজ শেষ করে। এখানে এসি তৈরি করা হয়, যার মধ্যে ফ্রিজ, ফ্রিজার, মোটরসাইকেল রয়েছে।
  • মাইক্রোটেক কর্পোরেশন
    ওয়াল্টন মাইক্রো-টেক কর্পোরেশন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রির পাশে অবস্থিত। যেখানে টিভি (এলসিডি, সিআরটি), ইন্ডাকশন কুকার, এয়ার ফ্রায়ার, রিচার্জেবল ফ্যান, হেয়ার ড্রায়ার, হোম অ্যাপ্লায়েন্স (ব্লেন্ডার, রাইস কুকার), ডিভিডি প্লেয়ার ইত্যাদি, এলইডি লাইট, ব্যাটারি, ইলেকট্রিক মোটর এবং অন্যান্য পণ্য প্রস্তুত করা হয়।
  • মোবাইল
    সর্বোচ্চ বিক্রিত পণ্য গুলোর মধ্যে ওয়াল্টন মোবাইল অন্যতম। বাংলাদেশে সবথেকে বিক্রি হয়েছে ওয়াল্টনের অ্যানড্রয়েড মোবাইল যা বর্তমানে তরুণদের পছন্দ ওয়াল্টনের স্মার্টফোন।
  • মোটর সাইকেল
    ওয়ালটন মোটর সাইকেল ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ থেকে তৈরি করা হয়। বাংলাদেশে সবচেয়ে বেশি বিক্রিত মোটরসাইকেল তৈরিতে জাপানি প্রযুক্তি ব্যবহার করা হয়। এছাড়াও আছে ফ্রিজ এবং এয়ার কন্ডিশনার, টেলিভিশন, কম্পিউটার, ওয়াটার পাম্প। ২০১৬ সালের জানুয়ারিতে ওয়ালটন প্রথম দেশীয় কারখানায় কম্পিউটার এবং মনিটর তৈরি শুরু করে।

 

ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ওয়ালটন নিয়োগ ২০২১, ওয়ালটনের নিয়োগ বিজ্ঞপ্তি,ওয়ালটন এ নিয়োগ বিজ্ঞপ্তি, ওয়ালটন এর নিয়োগ, ওয়ালটন চাকরির নিয়োগ ২০২১, ওয়ালটন গ্রুপে নিয়োগ,ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি, ওয়ালটন চাকরি নিয়োগ,

 

23 thoughts on “ওয়ালটন নিয়োগ 2021”

  1. স্যার আমি ডিগ্রি পাশ করার একটি কোম্পানির চাকরি মার্কেটিং এর চাকরি করি চার বছর আপনাদের ইমেইল ঠিকানা
    ইমেইল করবো 01888497761

    Reply

Leave a Comment