উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি

উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। উদয়ন বিদ্যালয় ১৯৫৫ সালের জুনে শুরু হয়েছিল .. সেই সময়টিকে “উদয়ন বিদ্যালয়” বলা হত না, পরিবর্তে এটি  ইংলিশ প্রিপারেটরি স্কুল” নামে পরিচিত ছিল।বিদ্যলয়টি মনে করে যে তরুণ এবং শক্তিশালী ব্যক্তিরা এই ক্ষেত্রে সাফল্যের মূল চাবিকাঠি।বিদ্যলয়ের ক্যারিয়ারের উত্তেজনাপূর্ণ সুযোগের জন্য লোকদের কাছে অফার দেয়। এই কাজের জন্য শিক্ষাগত যোগ্যতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইচ্ছুক ও আগ্রহি ব্যক্তিরা দ্রুত আবেদন করুন ।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন এবং আমাদের এপটি ইন্সটল App: https://bit.ly/2GFJeWh করতে পারেন ।  আপনি যদি উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে Job Circular 2021 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে ।

আবেদনের সময় সীমাঃ ১০ মার্চ ২০২১

উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের সময়ঃ ১০ মার্চ ২০২১

 

উদয়ন বিদ্যালয় ১৯৫৫ সালের জুনে শুরু হয়েছিল .. সেই সময়টিকে “উদয়ন বিদ্যালয়” বলা হত না, পরিবর্তে এটি “Englishাকা ইংলিশ প্রিপারেটরি স্কুল” নামে পরিচিত ছিল। ১৯৫৫ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত এটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাড়ির পাশের জমিতে অবস্থিত। ইংলিশ প্রিপারেটরি স্কুলটি উপাচার্যের বাসভবনের সাথে সংযুক্ত মেন্যালি কোয়ার্টারগুলি সংস্কার করা হলে কাজ শুরু করে। সংযোজন এবং পরিবর্তনগুলির পরে, বিদ্যালয়টি কাজ শুরু করে।

জমি ও সংস্কারকৃত আধা-নির্মিত ভবনটি মাসে মাসে নামমাত্র নামমাত্র ভাড়া দিয়ে বিদ্যালয়ে দেওয়া হয়েছিল।অনুকরণীয় শিক্ষাপ্রতিষ্ঠান হিসাবে উদয়ন অতিরিক্ত পাঠ্যক্রমিক ক্রিয়াকলাপগুলিতে গভীর জোর দিয়েছিল যা তার ছাত্রদের মানসিক এবং শারীরিক প্রবণতা উন্নত করতে পারে। স্কুলটিতে শিক্ষার্থী ও শিক্ষকদের লেখা ইংরেজি এবং বাংলা নিবন্ধ, কবিতা, কল্পকাহিনী ইত্যাদির সমন্বয়ে একটি বার্ষিক ম্যাগাজিন প্রকাশিত হয়।

এখানে স্কুল দ্বারা প্রকাশিত একটি ত্রৈমাসিক “উদয়ন বুলেটিন” নামে পরিচিত। একটি বিতর্ক ক্লাব রয়েছে যা বিভিন্ন আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতায় বিদ্যালয়ের প্রতিনিধিত্ব করে এবং স্কুলে প্রচুর স্বীকৃতি এনেছে। স্কুলটিতে অনুরাগী ক্রিকেট এবং ফুটবল দল রয়েছে যা আন্তঃস্কুল চ্যাম্পিয়নশিপে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে। শিক্ষার্থীরা পদার্থবিজ্ঞান এবং গণিত অলিম্পিয়াডে অংশ নেয় এবং স্কুলে অনাবিল সম্মান নিয়ে আসে। উদয়ন স্কাউট এবং মেয়েরা পরিচালিত কর্মকাণ্ডে এবং বন্যা বা অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে দুর্দশাগ্রস্থ মানুষের সেবা করতে অংশ নেয়। স্কাউট দল অনেক জাতীয় এবং আন্তর্জাতিক স্কাউট জাম্বুরিতে অংশ নিয়েছে।


উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ,উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি  ,উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ,উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ঢাকা বাংলাদেশ ,উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় dhaka bangladesh ,উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় website , উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জব ,উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জব সার্কুলার ,উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে চাকরি ,উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ ,উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় জব সার্কুলার ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *