ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি – Ispahani School and College Jobs 2020

বাংলাদেশের ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ কর্তৃক প্রকাশিত হয়েছে । প্রায় সময় ইস্পাহানি স্কুল এন্ড কলেজ বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে ।এখানে চাকরি করার আগ্রহের জন্য আপনাকে ধন্যবাদ। আমরা নিশ্চিত যে আপনি নীচে সরবরাহ করা আরও ভাল তথ্য পাবেন। ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজ সাম্প্রতিক সময়ে জব সার্কুলার প্রচার করেছে এটি আপনার গল্পটি ভাগ করে নেওয়ার এবং আমাদের দেশে কাজের ক্ষেত্রের সাথে সংযুক্ত হওয়ার আপনার সুযোগ। Ispahani School and College Jobs এ একটি কাজের প্রত্যাশার হিসাবে, আপনি আপনার দক্ষতা এবং যোগ্যতার প্রতিনিধিত্ব করবেন।

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট jobs.kfplanet.com  ভিজিট করতে পারেন ।  আপনি যদি এই চাকুরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে নিচের দেয়া সময়সীমার মধ্যে আবেদন জমা দেওয়া উচিত। Ispahani Public School and College Job Circular 2020 এর সকল তথ্য ও বিস্তারিত নিম্নে প্রদান করা হলঃ

প্রতিষ্ঠানের নামঃ ইস্পাহানি স্কুল এন্ড কলেজ
শিক্ষা গত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রী / এইচএসসি / এসএসসি পাশ
অভিজ্ঞতাঃ অভিজ্ঞাতা থাকতে হবে ।
বয়স সীমাঃ ——-
পদ সংখাঃ ০৭ জন
বেতনঃ  ১০,২০০-২৪,৬৮০/- থেকে ২২,০০০-৫৩,০৬০/- টাকা

 আবেদনের মাধ্যমঃ কেবল সরাসরি সাক্ষাত্কার মাধ্যমে ।

আবেদনের সময়সীমাঃ ২৯ অক্টোবর ২০২০

ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

 

Source: Ittefaq, 09 October 2020

Application Deadline: 29 October 2020

ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজের একটি দুর্দান্ত ইতিহাস এবং একটি গৌরবময় অতীত রয়েছে। শুরুতেই ১৯৬২ সালের সেপ্টেম্বরে কুমিল্লা শহরে অবস্থিত কুমিল্লা জেলা বিদ্যালয়ের ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল হিসাবে যাত্রা শুরু করে। শুরুতে এটি কিন্ডারগার্টেন থেকে দশম শ্রেণি পর্যন্ত একটি ইংরেজি মাধ্যম সহ-শিক্ষা স্কুল ছিল। এর কালানুক্রমিক বিকাশের ইতিহাস ১৯৬৩ সালের জানুয়ারিতে এটি বর্তমান ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়ে স্থানান্তরিত হয়। ১৯৬৩ সালের এপ্রিল মাসে হোস্টেল সুবিধা চালু করা হয়েছিল ক্যান্টনমেন্টে ইঞ্জিনিয়ার্স ব্যাটালিয়ন লাইন, বর্তমানে ১০১ ব্রিগেড সৈনিক ব্যারাককে নিয়ে। প্রথম ব্যাচটি ১৯৬৪ সালে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

১৯৬৫ সালের জুনে এর নামকরণ করা হয় ময়নামতি পাবলিক স্কুল। বিশিষ্ট উপকারী দেরী জনাব মির্জা আহমেদ ইস্পাহানী বর্তমান ভবনটি নির্মাণের জন্য অর্থ ব্যয় করেছিলেন এবং স্কুলটির নামকরণ করা হয় ইস্পাহানী পাবলিক স্কুল ১৯৬৬ সালের সেপ্টেম্বরে। ভিত্তি প্রস্তর স্থাপন করেছিলেন মেজর জেনারেল ফজল মুকিম খান। , তত্কালীন জিওসি, ১৪ বিভাগ। মুক্তিযুদ্ধের সময় স্কুলটি বন্ধ ছিল এবং ঘনত্বের শিবির হিসাবে ব্যবহৃত হত। লে-কর্নেল এম কে আমিল, একজন বে-বেঙ্গালি কর্মকর্তা, সে সময় অধ্যক্ষ ছিলেন। এই স্কুলের ১১ জন শিক্ষক পাকিস্তান সেনাবাহিনীর হাতে নিহত হয়েছিল। এটি ১৯৭২ সালের ফেব্রুয়ারিতে একটি বাংলা মিডিয়াম কো-এডুকেশনাল স্কুল হিসাবে পুনরায় শুরু হয়েছিল। ১৯৭৫ সালের জুলাই মাসে ক্যান্টনমেন্ট বয়েজ স্কুল স্কুল প্রাঙ্গণে একটি পৃথক ইন্টারমিডিয়েট কলেজ স্থাপন করা হয়েছিল।


ইস্পাহানি স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি , ইস্পাহানি স্কুল এন্ড কলেজে চাকরি , ইস্পাহানি স্কুল এন্ড কলেজ জব সার্কুলার ,ইস্পাহানি স্কুল এন্ড কলেজ চাকরির খবর , ispahani school and college job circular ,ispahani public school and college job circular,ispahani school and college comilla job circular, ispahani public school and college chittagong job circular , ispahani public school and college comilla job circular,ispahani public school and college comilla job circular 2020 ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *