ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি তে নিয়োগ বিজ্ঞপ্তি

ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। বেকার লোকদের চাকরি পাওয়ার বিশাল সুযোগ।ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ আইইউবি আমাদের দেশের সর্বাধিক জনপ্রিয় বেসরকারী বিশ্ববিদ্যালয়। ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ (আইইউবি) গবেষণা এবং গ্লোবাল পার্টনারশিপগুলির উপর সুস্পষ্ট মনোযোগ সহ বাংলাদেশের শীর্ষস্থানীয় বেসরকারী বিশ্ববিদ্যালয়। আমরা একটি সম্পূর্ণ পরিষেবা, একটি বর্তমান ভিত্তিক বিশ্ববিদ্যালয়, যেখানে বর্তমান ৫৫০০ শিক্ষার্থী, .৮৯০০ প্রাক্তন শিক্ষার্থী এবং ২৫০ টি অনুষদের সদস্য (যার মধ্যে ২৫% পিএইচডি ডিগ্রী অর্জন করে উত্তর আমেরিকা থেকে এসেছে) রয়েছে। ভাল ক্যারিয়ারের জন্য যে কেউ এই চাকরির জন্য আবেদন করতে পারেন। কারণ এই মুহুর্তে এই কাজটি খুব গুরুত্বপূর্ণ।এই বিজ্ঞপ্তির সকল তথ্য নিম্নে প্রদান করা হলঃ-

আবেদনের সময়সীমাঃ ০৮ আগস্ট ২০২০

ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি

Source: Prothom Alo, 24 July 2020

Application Deadline: 08 August 2020

Visit Website: www.iub.edu.bd

ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ

১৯৯৩ সালে প্রতিষ্ঠিত, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশের অন্যতম প্রাচীন বেসরকারী বিশ্ববিদ্যালয় যেখানে একাডেমিক শ্রেষ্ঠত্ব একটি  আবেগ এবং আজীবন শেখার অভ্যাস শেখানো হয়। আইইউবিতে বর্তমানে ,,০৪৪ টিরও বেশি স্নাতক এবং স্নাতক শিক্ষার্থী এবং ১০,৪৫৫ এরও বেশি প্রাক্তন রয়েছে। শিক্ষার্থীদের জনসংখ্যা বার্ষিক ১০% বৃদ্ধি পাবে বলে ধারণা করা হচ্ছে। আইইউবির ছাত্ররা তাদের সহজাত প্রতিভা অন্বেষণ এবং লালন করার প্রচুর সুযোগ সহ একটি উত্তেজনাপূর্ণ একাডেমিক জীবন অভিজ্ঞতা অর্জন করে।

১৯৯৩ সালে প্রতিষ্ঠিত ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি (আইইউবি) গবেষণা এবং বৈশ্বিক অংশীদারিত্বের উপর সুস্পষ্ট ফোকাস সহ বাংলাদেশের শীর্ষস্থানীয় বেসরকারী বিশ্ববিদ্যালয়। আমরা একটি সম্পূর্ণ পরিসেবা, মেধাবীভাবে অভিজাত বিশ্ববিদ্যালয় যার বর্তমান নথিভুক্তি সহ বর্তমান ,,৭৩৭৮ জন শিক্ষার্থী, ১১,৫৫৬ প্রাক্তন ছাত্র এবং ৪০১ জন অনুষদ রয়েছে (যার মধ্যে ৩৮% পিএইচডি করেছেন বেশিরভাগ উত্তর আমেরিকা থেকে আসা)।আমাদের একাডেমিক পাঠ্যক্রমটি উত্তর আমেরিকার উদার কলা মডেলের উপর ভিত্তি করে এবং শিক্ষার মাধ্যমটি ইংরেজি is আমাদের বর্তমানে ছয়টি একাডেমিক স্কুল রয়েছে: স্কুল অফ বিজনেস, স্কুল অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কম্পিউটার সায়েন্স, স্কুল অফ এনভায়রনমেন্টাল সায়েন্সেস অ্যান্ড ম্যানেজমেন্ট, স্কুল অফ লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস, স্কুল অফ লাইফ সায়েন্সেস এবং স্কুল অফ পাবলিক হেলথ। আইইউবি দ্রুত তার পোর্টফোলিওটি প্রসারিত করছে এবং আর্কিটেকচার এবং বায়োটেকনোলজির প্রবর্তন প্রক্রিয়াধীন রয়েছে।

একাডেমিক শর্তাবলী এবং ভর্তিঃ-আইইউবির তিনটি একাডেমিক পদ রয়েছে: যথাক্রমে জানুয়ারী, মে এবং সেপ্টেম্বরে ক্লাস শুরু সহ বসন্ত, গ্রীষ্ম এবং শরত। ভর্তি পরীক্ষা নভেম্বর, এপ্রিল এবং জুলাই মাসে অনুষ্ঠিত হয়, প্রতিটি মেয়াদ শুরুর দু’মাস আগে।


ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ আইইউবি ,ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ,ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি তে নিয়োগ বিজ্ঞপ্তি ,ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি আইইউবি তে  নিয়োগ বিজ্ঞপ্তি ,ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি নিয়োগ বিজ্ঞপ্তি ,আইইউবি ,ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ,ইন্ডিপেন্ডেন্ট ,ইন্ডিপেন্ডেন্ট নিউজ ,Independent University Bangladesh IUB Job ,Independent University Bangladesh IUB ,IUB ,Independent University ,

Leave a Reply